বিটিসিএল চাকরির বিজ্ঞপ্তি 2021, অ্যাডমিট কার্ড, ফলাফল | BTCL Job Circular 2021, Admit Card

 বিটিসিএলের চাকরির বিজ্ঞপ্তি ২০২১। এডমিট কার্ড, পরীক্ষার তারিখ, সিট প্ল্যান এবং বিটিসিএলের চাকরির ফলাফল এই সাইটে প্রকাশ করা হয়। অনলাইন আবেদন www btcl teletalk com bd। বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল চাকরির বিজ্ঞপ্তি 2021, বিটিসিএল টেলিটক অনলাইন আবেদন। বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি বিটিসিএল টেলিটক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি www btcl teletalk com bd. বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021 তার অফিসিয়াল ওয়েবসাইট www.btcl.gov.bd প্রকাশ করেছে।

BTCL Job Circular 2021

বিটিসিএল টেলিটক এডমিট কার্ড ডাউনলোড করুন www btcl teletalk com bd এ। আপনি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www btcl teletalk com bd এর মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় BTCL পরীক্ষার ফলাফল প্রকাশ করব। নীচে ধাপে ধাপে আবেদন, BTCL প্রবেশপত্র ডাউনলোড এবং www.btcl.gov.bd এর মাধ্যমে ফলাফল দেখুন।

গুগল আপডেট বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল সহকারী ম্যানেজার (টেকনিক্যাল) পদে নিয়োগ দেবে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন।

বাংলাদেশে করোনা আপডেটের কারণে এটি বাংলাদেশের প্রথম সরকারি চাকরির বিজ্ঞপ্তি। তাই আপনি এই BTCL চাকরির বিজ্ঞপ্তি 2021 এর 1লা জুন 2020 থেকে অনলাইনে আবেদন করতে পারেন।



BTCL Career Description

Institute NameExport Promotion Bureau EPB
Job TitleJunior Assitant Manager (Technical)
Publish Date21 October 2021
Apply Start Date25 October 2021
Deadline24November 2021
Job TypeFull time
Job SourceOnline
Vacancy100
Age limit18 to 32 years up to 25/03/2020
Job LocationDhaka
Office Websitewww.btcl.gov.bd
Application Linkwww btcl teletalk com bd
Admit Card Download btcl admit card

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড "বিটিসিএল টেলিটক চাকরির আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www btcl teletalk com bd-এর মাধ্যমে 24 নভেম্বর 2021 এর মধ্যে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন। বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা ও মুদ্রণের পর।
এখন আপনাকে অবশ্যই টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল চাকরির বিজ্ঞপ্তি আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া আপনার আবেদনপত্র বাতিল করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Online Application 25 October to 24 November 2021


বেশিরভাগ মানুষ বিটিসিএল সরকারি চাকরির আবেদন খুঁজছেন। www.btcl.gov.bd BTCL এডমিট কার্ড ডাউনলোড। বিটিসিএল স্বীকার করে। BTCL চাকরির আবেদন টেলিটক। www.btcl.gov.bd সার্কুলার 2021, Btcl gov bd আবেদন করুন। বিটিসিএল টেলিটক অনলাইন আবেদন www.btcl.teletalk.com.bd।


Fee Sending SMS

1st SMS instruction: BTCLR [space] User ID and send it to 16222

2nd SMS instruction: BTCLR [space] Yes [space] PIN and send it to 16222.


Admit Card Download


বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান কখন প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল চাকরির সার্কুলার 2021 এর প্রবেশপত্র এবং ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

আপনি এখান থেকে বিটিসিএল টেলিটকের প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। সহকারী ব্যবস্থাপক (কারিগরি) পরীক্ষার তারিখ ৫ ফেব্রুয়ারি। সুতরাং, আপনার নীচের থেকে প্রবেশপত্র এবং আসন পরিকল্পনাটি ডাউনলোড করা উচিত।
এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের www.btcl.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলে থাকেন তবে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন তারপর টেলিটক মোবাইল থেকে 121 এ কল করুন।

Exam Date, Seat Plan

তাই, বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল পরীক্ষার তারিখ 5 ফেব্রুয়ারী 2021। এর জন্য, বিটিসিএল সিট প্ল্যান প্রকাশ করা হয়েছে। মোট 40০ জন যোগ্য প্রার্থী আছেন যারা লিখিত পরীক্ষায় বসতে পারেন। পাশাপাশি, সহকারী ব্যবস্থাপক (প্রযুক্তিগত) আসন পরিকল্পনা এই সাইটে পিডিএফ আপডেট।

যাইহোক, বিটিসিএল সহকারী ব্যবস্থাপক (টেকনিক্যাল) এর সকল যোগ্য প্রার্থীদের বাংলাদেশের স্বাস্থ্য মন্ত্রনালয়ের কোভিড -১ protection সুরক্ষা নির্দেশনা অনুযায়ী পরীক্ষা কেন্দ্রে আসার জন্য অনুরোধ করা হয়েছে। অন্যথায়, আপনি পরীক্ষার হলে প্রবেশ করতে পারবেন না।
BTCL পরীক্ষার ফলাফল
এখানে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল পরীক্ষার ফলাফল আপডেট করা হবে এই পৃষ্ঠায় প্রকাশ করা হবে। BTCL পরীক্ষার তারিখ এবং সময়, পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করুন। পাশাপাশি, লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী, এবং বিটিসিএল এর ভাইভা ফলাফল। বিটিটিবি বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড বিটিসিএল নামে একটি সরকারি মালিকানাধীন পাবলিক লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হয়েছে।

উপসংহার
অবশেষে, আমরা আশা করি প্রার্থীরা এই বিটিসিএল চাকরির বিজ্ঞপ্তি, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং বিটিসিএল চাকরির ফলাফল সম্পর্কে সবকিছু পেয়েছেন। BTCL গ্রাহকদের জন্য 24 ঘন্টা কল সেন্টার চালু করেছে। কোম্পানির মিডিয়া রিলিজ অনুসারে, Dhakaাকার গ্রাহকরা এই নম্বরে কল করতে এবং বিটিসিএলে পৌঁছাতে পারবেন।

 

 

Post a Comment

0 Comments