BPATC জব সার্কুলার 2021 | bpatc.teletalk.com.bd | BPATC Job Circular 2021

 bpatc.teletalk.com.bd। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের BPATC চাকরির বিজ্ঞপ্তি 2021। BPATC টেলিটক অনলাইন আবেদন www bpatc teletalk com bd। জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ জনপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র এই বাংলাদেশ লোকপ্রশান প্রশিক্কন কেন্দ্রে নিয়োগ বিগগোপি 2021 এর অধীনে মোট 05 জন প্রার্থীকে নিয়োগ দেবে। আপনি যদি যোগ্য হন তাহলে অবশ্যই www bpatc teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে হবে। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র BPATC ক্যারিয়ার বিজ্ঞপ্তি 2021, সহজেই অনলাইনে আবেদন করুন www bpatc teletalk com bd.

BPATC Job Circular 2021

যাইহোক, BPATC টেলিটক অ্যাডমিট কার্ড, ফলাফল www bpatc teletalk com bd। বাংলাদেশ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং সেন্টার BPATC নতুন চাকরির বিজ্ঞপ্তি 2021 তার অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www bpatc teletalk com bd এর মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। নীচে ধাপে ধাপে আবেদন, প্রবেশপত্র ডাউনলোড এবং www bpatc org bd এর মাধ্যমে ফলাফল দেখুন। BPATC চাকরির বিজ্ঞপ্তি কি?

Where to apply bpatc job circular?

উত্তর: বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র BPATC কম্পিউটার অপারেটর, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, উচ্চ বিভাগ সহকারী, নিম্ন বিভাগ সহকারী, নিম্ন বিভাগ সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, টাইপিস্ট/কম্পিউটার টাইপিস্ট, টেলিফোন অপারেটর, ড্রাইভার পদে নিয়োগ দেবে। এই সাইট থেকে আরো সরকারি চাকরির বিজ্ঞপ্তি চাই। www bpatc teletalk com bd.

তা ছাড়া, BPATC চাকরির বিজ্ঞপ্তি 2021 বেতন কত? এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির সার্কুলার করতে সক্ষম হতে পারেন। সকল কর্মচারী 2015 সালে জাতীয় বেতন স্কেল অনুযায়ী বেতন পাবে।
Career Notice

Institute NameBangladesh Public Administration Training Center
Job TitleVarious post
Publish Date18 October 2021
Apply Start Date28 October 2021
Deadline11 November 2021
Job TypeFull time
Job SourceOnline
Vacancy92
Age limit18 to 32 years up to 25/03/2020
Job LocationDhaka
Office Websitewww bpatc org bd
Application Linkwww bpatc teletalk com bd [apply]
Admit Card Downloadwww bpatc teletalk com bd

Application

কিভাবে bpatc teletalk com bd এ আবেদন করবেন? আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের 11 নভেম্বর 2021 এর মধ্যে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র "BPATC টেলিটক আবেদন" অফিসিয়াল ওয়েবসাইট www bpatc teletalk com bd-এর মাধ্যমে আবেদন করতে হবে। Bangladesh lok proshashon proshikkon kendro job circular. আপনার কাঙ্ক্ষিত পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে অবশ্যই বাংলাদেশ জনপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র BPATC চাকরির বিজ্ঞপ্তি আবেদন ফি টেলিটক এসএমএস পদ্ধতিতে পাঠাতে হবে। ফি ছাড়া আপনার আবেদনপত্র বাতিল করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।
Online Application: 28 October to 11 November 2021

বেশিরভাগ লোক BPATC সরকারি চাকরির আবেদনগুলি খুঁজছেন www.bpatc.org.bd BPATC অ্যাডমিট কার্ড ডাউনলোড। টেলিটক ভর্তি BPATC. BPATC চাকরির আবেদন টেলিটক। www bpatc org bd সার্কুলার 2021, BPATC gov bd আবেদন করুন। BPATC টেলিটক অনলাইন আবেদন।


BPATC Teletalk Application Fee Sending SMS

1st SMS instruction: BPATC [space] User ID and send it to 16222

2nd SMS instruction: BPATC [space] Yes [space] PIN and send it to 16222.


Admit Card

 অতএব, BPATC প্রবেশপত্র কখন প্রকাশ করবে? বাংলাদেশ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং সেন্টার BPATC এডমিট কার্ড এবং সিট প্ল্যান? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, কেউ বলতে পারে না যে কখন BPATC প্রবেশপত্র প্রকাশ করবে এবং বাংলাদেশ জনপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র BPATC চাকরির বিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ করবে।


তবে আমরা বলব যে অনলাইন আবেদনের সময়সীমা শেষ করার পরে কর্তৃপক্ষ www bpatc teletalk com bd-এ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। Bangladesh lok proshashon proshikkon centro job circular 2021.

Exam Date: 22 October, 05 November 2021

এছাড়াও, বাংলাদেশ জনপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের যোগ্য প্রার্থীরা www bpatc teletalk com bd এ প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ ও সময় এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের www.bpatc.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ জনপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র BPATC প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। কিভাবে bpatc এডমিট কার্ড ডাউনলোড করবেন?


উপসংহারে

পরিশেষে, আপনাকে জানতে হবে যে, আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার করা হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন তারপর টেলিটক মোবাইল থেকে 121 এ কল করুন। বাংলাদেশ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং সেন্টার BPATC চাকরির বিজ্ঞপ্তি 2020 by www bpatc teletalk com bd। 

 


Post a Comment

0 Comments