ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2021, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, ফলাফল | Islami Bank Job Circular 2021

 কর্তৃপক্ষ প্রথম আলোতে ইসলামী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। ইসলামী ব্যাংকের নতুন এবং সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি ইসলামী ব্যাংকের প্রবেশপত্র ডাউনলোড, আসন পরিকল্পনা এবং ইসলামী ব্যাংকের এমসিকিউ ফলাফল, লিখিত পরীক্ষার ফলাফল পান। সবচেয়ে জনপ্রিয় বেসরকারি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি এবং নিয়োগ পদ্ধতি অনলাইনে। নীচে www.bdjobs.com/ibbl দ্বারা কাজের বিবরণ এবং অনলাইন আবেদন পদ্ধতি দেখুন।

Islami Bank Job Circular 2021

ইসলামী ব্যাংক লিমিটেড অফিসার (অ্যাপ্লিকেশন ডেভেলপার), অফিসার (আইটি সিকিউরিটি অফিসার), অফিসার (অ্যাপ্লিকেশন সার্ভার ম্যানেজমেন্ট এবং ডকুমেন্টেশন ইঞ্জিনিয়ার), সহকারী অফিসার গ্রেড -২ (আইটি সাপোর্ট সার্ভিস) পদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি। নীচের বিজ্ঞাপনটি আপনাকে বিস্তারিত দেখতে হবে।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার সরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২১।

How to apply?


যাইহোক, যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://career islamibankbd com/career php স্ক্যান করা সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবি সহ আবেদন করতে হবে 30০ মার্চ, ২০২১ তারিখ থেকে। প্রার্থীদের অবশ্যই একটি বৈধ ই-মেইল ঠিকানা এবং মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন ফরম পূরণের পদ্ধতিটি উপরে উল্লেখিত ওয়েবসাইটে http://career islamibankbd com/career php [এখানে আবেদন করুন] এ পাওয়া যাবে।

Application Deadline: 30 March 2021


Islami Bank Exam Date

 যাইহোক, ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসার লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করে। আমরা এখানে প্রোবেশনারি অফিসারের আইবিবিএল লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব। লিখিত পরীক্ষা 2021 সালের এপ্রিল মাসে (সম্ভাব্য) অনুষ্ঠিত হবে। ইসলামী ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রবেশনারি অফিসার পদের জন্য, ইসলামী ব্যাংক লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট এবং www bdjobs com অনলাইনে প্রকাশিত হয়েছে।

অতএব, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, দক্ষিণ এশিয়ার প্রধান শরীয়াহ ভিত্তিক ব্যাংক এবং দেশের বৃহত্তম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক, অত্যাধুনিক প্রযুক্তির একটি বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে জনগণের কল্যাণে সেবায় নিয়োজিত। ইসলামী ব্যাংক লিমিটেড এর কর্মসংস্থান সৃষ্টি এবং মানব উন্নয়ন "প্রবেশনারি অফিসার" পদে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন প্রতিশ্রুতিবদ্ধ, স্ব-চালিত, সক্রিয়, উদ্যমী এবং মেধাবী বাংলাদেশী নাগরিকদের সন্ধান করছে।


শিক্ষাগত যোগ্যতা

অন্যদিকে, ন্যূনতম যোগ্যতা মাস্টার্স ডিগ্রি/এমবিএ/এমবিএম বা অনার্সের 4 বছরের সমতুল্য। বিশেষত ব্যবসা প্রশাসন, অর্থ, বাগদত্তা এবং ব্যাংকিং, ব্যাংকিং এবং বীমা, অ্যাকাউন্টিং, ব্যবস্থাপনা, বিপণন, অর্থনীতি, ইংরেজি, গণিত, পরিসংখ্যান, ব্যাংক ব্যবস্থাপনা, আন্তর্জাতিক সম্পর্ক, জনপ্রশাসন, পদার্থবিজ্ঞান, ফলিত পদার্থবিজ্ঞান, রসায়ন, ফলিত রসায়ন, উদ্ভিদবিদ্যা এবং যে কোন সরকার থেকে প্রাণিবিদ্যা অনুমোদিত বিশ্ববিদ্যালয়।



যাইহোক, প্রার্থীদের এসএসসি পরীক্ষা এবং এইচএসসি পরীক্ষা বা সমমানের পরীক্ষায় 5.00 এর মধ্যে কমপক্ষে 4.00 জিপিএ সহ সমস্ত একাডেমিক পরীক্ষায় প্রথম শ্রেণী/ডিভিতে থাকতে হবে।


বেতন: নির্বাচিত প্রার্থীদের মাসিক একত্রীকৃত বেতন মাত্র 40000/- টাকা সহ এক বছরের জন্য পরীক্ষায় থাকতে হবে। পরীক্ষামূলক মেয়াদ সফলভাবে সম্পন্ন করার পাশাপাশি নির্ধারিত পরীক্ষায় যোগ্যতা অর্জনের পর, প্রার্থীদের অফিসার পদে নিশ্চিত করা হবে। তাহলে মোট প্রাথমিক মূল্য ১,০০০ টাকা। 55,500/- শুধুমাত্র প্রতি মাসে।

বয়স সীমা: SSC/ সমমানের মূল সনদ অনুযায়ী বয়স সীমা 30 মার্চ 2021 অনুযায়ী সর্বোচ্চ 30 বছর।


অন্যান্য প্রয়োজনীয়তা :


মৌখিক এবং লিখিত উভয়ই শক্তিশালী যোগাযোগ দক্ষতা।

আন্তpersonব্যক্তিগত দক্ষতা থাকতে হবে

এমএস অফিসের ন্যূনতম জ্ঞান থাকতে হবে। এমএস এক্সেল এবং পাওয়ারপয়েন্ট উপস্থাপনা।

সেবার প্রার্থীদের যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে।

নির্বাচিত প্রার্থীদের ন্যূনতম পাঁচ বছরের জন্য ব্যাংকে সেবা করার জন্য একটি সিকিউরিটি বন্ড কার্যকর করতে হবে।


নির্বাচন পদ্ধতি

শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত এবং বৈধ প্রার্থীদের লিখিত পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য ডাকা হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভিভ-ভয়েসের জন্য ডাকা হবে

যে কোন পর্যায়ে কোন কারণ না উল্লেখ করে যে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

ডেমোটেড ওয়েবসাইটের মাধ্যমে বৈধ প্রার্থীদের প্রবেশপত্র প্রদান করতে হবে।

সমস্ত চিঠিপত্র ইমেল/এসএমএস এর মাধ্যমে করা হবে


পরীক্ষার তারিখ, প্রবেশপত্র

ইসলামী ব্যাংক লিমিটেড আবেদনকারীদের জন্য সর্বশেষ খবর হল যে কর্তৃপক্ষ পরীক্ষার তারিখ এবং প্রবেশনারি অফিসারের জন্য প্রবেশপত্র প্রকাশ করেছে। সুতরাং, যারা যোগ্য প্রার্থী তারা অনলাইনে ইসলামী ব্যাংক লিমিটেড প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। পরীক্ষাটি 17 সেপ্টেম্বর 2021 এ অনুষ্ঠিত হবে। পরীক্ষা কেন্দ্রের নাম এবং আসন পরিকল্পনা অ্যাডমিট কার্ডে উল্লেখ করা হবে।


Exam Date: 17 September 2021, 10:00 AM


Islami Bank job exam result

 যাইহোক, কখন ইসলামী ব্যাংকের চাকরির ফলাফল, ভাইভা ফলাফল অনলাইনে প্রকাশ করবে? আমরা পরে ইসলামী ব্যাংকের চাকরির সার্কুলার প্রবেশনারি অফিসারের লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব। viva voce ফলাফল। ২০২১ সালে ইসলামী ব্যাংকের চাকরির ফলাফলের চূড়ান্ত নির্বাচিত প্রার্থীর তালিকার পরে। লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, আসন পরিকল্পনা এবং অন্যান্য তথ্য এই নিবন্ধে আপডেট হবে। তাই আরও তথ্যের জন্য যোগাযোগ রাখুন। অথবা ইসলামী ব্যাংক লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং প্রবেশপত্র ডাউনলোড করুন।

উপসংহার

এই মুহুর্তে এটাই সব। ইসলামী ব্যাংক লিমিটেড প্রবেশনারি অফিসার চাকরির বিজ্ঞপ্তি ২০২১। এখানে আপনি ইসলামী ব্যাংকের চাকরির আবেদনের লিঙ্ক, ইসলামী ব্যাংক লিমিটেড পরীক্ষার তারিখ, প্রবেশপত্র ডাউনলোড এবং সিট প্ল্যানের তথ্য পাবেন। পাশাপাশি, ইসলামী ব্যাংক লিমিটেডের পরীক্ষার ফলাফল।


Post a Comment

0 Comments