ডিডিএমআর জব সার্কুলার 2021, ফলাফল | DDMR Job Circular 2021

 ডিডিএমআর টেলিটক অনলাইনে আবেদন, অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং ডিডিএমআর রেজাল্ট আপডেট www ddmr teletalk com bd। দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ DDMR চাকরির বিজ্ঞপ্তি ২০২১। তারা এই সার্কুলারের অধীনে বিভিন্ন পদে কিছু কর্মী নিয়োগ করবে।

Department of Disaster Management Job Circular 2021

যাইহোক, আপনি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ডিডিএম অনলাইন আবেদন, ডিডিএমআর অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং ডিডিএমআর লিখিত পরীক্ষার ফলাফলও পাবেন। নিচে, আপনাকে দেখতে হবে দুর্জোগ বাবস্থাপোনা ওডিডপটর চাকরির বিজ্ঞপ্তি 2021 বিস্তারিত।

অর্থাৎ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ডিডিএম সিনিয়র সহকারী, ওয়্যারলেস অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, ড্রাইভার, অফিস হেলপার, সিকিউরিটি গার্ড পদে নিয়োগ দেবে। আপনি এই সাইটে আরেকটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2021 পাবেন

Application Deadline: 02 March to 31 March 2021

সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন জমা দিতে www ddmr teletalk com bd তে লগ ইন করতে হবে। Www.ddm gov bd সাইটে আপনি সমস্ত নির্দেশাবলী পাবেন।


যেমন আপনি জানেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ DDMR প্রার্থীর বয়সসীমা 18 থেকে 30 বছর হতে হবে এবং কোটা প্রার্থীদের জন্য বাংলাদেশ সরকারের নিয়ম অনুসরণ করা হবে।



 

DDMR Teletalk application


অতএব, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ডিডিএম চাকরির অনলাইন আবেদন 02 মার্চ 2021 থেকে 31 মার্চ 2021 পর্যন্ত বিকাল 05:00 টায় শুরু হবে। সুতরাং, যদি আপনি এই কাজের জন্য সঠিক ব্যক্তি হন তবে ডিডিএম -এর টেলিটক ওয়েবসাইট অনুসরণ করে আবেদন করুন।

তাছাড়া, প্রার্থীদের অবশ্যই www.ddmr teletalk com bd এর মাধ্যমে আবেদন জমা দেওয়ার পর আবেদন ফি পাঠাতে হবে। ফি পেমেন্ট অবশ্যই টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে করতে হবে। ফি 50 টাকা থেকে 100 টাকা। ডিডিএম -এর বিজ্ঞাপনের বিবরণ।

Admit Card, Exam Date

অবশ্যই, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ লিখিত পরীক্ষার তারিখ এবং সময় সিট প্ল্যানের সাথে www ddm gov bd, এবং www ddmr teletalk com bd এ ঘোষণা করবে। আমরা পেজেও আপডেট করব। এর পরে, আপনাকে www ddmr teletalk com bd এর মাধ্যমে DDM প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। এছাড়াও, যোগ্য প্রার্থীরা লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করার জন্য একটি এসএমএস পাবেন।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।

Exam Date: 17 September 2021
Exam Time: 10.00 AM to 11.30 AM

Admit Card Download Link: Download Admit Card

আপনি কি জানেন, কখন ডিডিএম প্রবেশপত্র এবং লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করবে? অবশেষে, এখানে এই পৃষ্ঠায় দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ DDM লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করবে। এছাড়াও, DDM viva নির্ধারিত তারিখ এবং সময়। অবশেষে, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ডিডিএম ভাইভা ফলাফল www.ddm.gov.bd আপডেট করবে। 

Post a Comment

0 Comments