Caab Teletalk com bd, Admit Card, Exam Date

 CAAB চাকরির বিজ্ঞপ্তি ২০২১। সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ কর্তৃপক্ষ ১ ca মে ২০২১ তারিখে www caab gov bd এ সংবাদপত্র এবং ওয়েবসাইটে CAAB চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে অনলাইন আবেদন www caab teletalk com bd 

বেসামোরিক বিমান ছোলাচোল কর্টিপোকখো নিয়গ বিগোপতি। সুতরাং, আমরা সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ অনলাইনে আবেদন প্রক্রিয়া, চাকরির বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি, আবেদনের সময়সীমা, এবং CAAB চাকরির বিজ্ঞপ্তি ২০২১ -এর শূন্যপদের বিবরণ দেখাব। অবশ্যই, কাব অ্যাপ্লিকেশন www caab gov bd

CAAB Job Circular 2021

যাইহোক, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব চাকরির বিজ্ঞপ্তি 2021 দেখুন। প্রথমে আপনি সহজ CAAB টেলিটক সম্পর্কে জানেন www caab teletalk com bd এ আবেদন করুন। কর্তৃপক্ষ আবোদ্রম অফিসার (এটিএম), ইন্সট্রাক্টর (এটিএম), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ই/এম) সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), তথ্য সংগ্রহ (মহিলা), তথ্য সহকারী, সম্পত্তি পরিদর্শক, হর্টিকালচার ইন্সপেক্টর, স্যানিটারি পদে নিয়োগ দেবে। ইন্সপেক্টর, লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস, স্টোর কিপার, এয়ারক্রাফট মোশালার, ইলেকট্রিশিয়ান টেকনিশিয়ান এবং অন্যান্য।

তার জন্য, আপনি এই সাইটে একটি বিডি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা কীভাবে CAAB চাকরির আবেদন পদ্ধতি অনলাইনে আবেদন করব তা আপডেট করি। সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ CAAB এর কর্মচারীদের বেতন দেওয়া হবে ন্যাশনাল পেস্কেল ২০২১ অনুযায়ী।

Application

অতএব, CAAB চাকরি এই পৃষ্ঠায় গুগল আপডেট বিজ্ঞপ্তি। সিভিল এভিয়েশন অথরিটি, Bangladeshcaab ওয়েবসাইট হল www caab gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে সার্চ করে www caab govt job circular, http://caab teletalk com bd। (বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, বাংলাদেশ) বেসামরিক বিমান চোলাচোল কর্টিপোকখো নিয়োগ বিজ্ঞপ্তি।

There are 10 Groups. You can apply in 1 post in each group.


আমরা প্রথমে চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছি যখন CAAB কর্তৃপক্ষ পত্রিকায় আপডেট করে। যাইহোক, আপনি এই CAAB চাকরির বিজ্ঞপ্তি 2021 স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।


তবে, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব চাকরির বিজ্ঞপ্তি ২০২১ -এর জন্য কীভাবে আবেদন করবেন? CAAB টেলিটকের চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রয়োগ করা খুবই সহজ। আবেদনপত্র পূরণ করতে শুধু সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ CAAB টেলিটকের ওয়েবসাইট  www caab teletalk com bd দেখুন।

www caab Teletalk com bd

তারপর আপনি সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদনের লিঙ্ক, সেইসাথে সিএএবি টেলিটক আবেদনের নির্দেশাবলী দেখতে পাবেন। দ্বিতীয়ত, আবেদনপত্রের লিঙ্কে ক্লিক করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, বাংলাদেশ CAAB চাকরির বিজ্ঞপ্তি চিত্রটি দেখতে সক্ষম।


ফলস্বরূপ, CAAB আবেদন ফর্মটি সমস্ত পদের নাম দেখায়। এখন আপনি আপনার ইচ্ছা পোস্ট নির্বাচন করুন যেখানে আপনি সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশ (CAAB) এ আবেদন করতে চান। একটি আবেদনপত্র আসবে। শুধু প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী CAAB আবেদন ফর্ম পূরণ করুন।


আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙের ছবি সাবধানে আপলোড করুন। তারপর CAAB আবেদনপত্র জমা দিন এবং পরবর্তী কার্যক্রমের জন্য মুদ্রণ করুন এবং CAAB টেলিটক প্রবেশপত্র ডাউনলোড করুন। এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য আপনার কিছু কাগজপত্রের তথ্য প্রয়োজন www caab teletalk com bd


CAAB Career Description

 

Job Information
Institute:Civil Aviation Authority, Bangladesh
Post Name:See the recruitment advertisement
Job Location:Anywhere in Bangladesh
No. of Vacancies:3232
Job Type:Full-time jobs
Job Category:Govt Jobs
Age Limitation :18 – 30 years up to 23/05/2021
Application Start:23 May 2021
Application Deadline:20 June 2021

তার পরে, CAAB একটি খুব সুন্দর কাজ। বাংলাদেশের অনেক চাকরিপ্রার্থী সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব আবেদন করবে। উদাহরণস্বরূপ, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব চাকরিতে আপনাকে স্বাগতম।



আপনি এই বেসামরিক বিমান চোলাচোল কর্টিপোকখোর কাজটি উপভোগ করেন কারণ তারা সবসময় তাদের অফিসে কিছু আকর্ষণীয় কাজ করে। অবশ্যই, সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশের চাকরি এই মুহূর্তে অন্যতম সেরা সরকারি চাকরি। CAAB এডমিট কার্ড ডাউনলোড www caab teletalk com bd

স্পষ্ট করার জন্য, বেসামরিক বিমান চোলাচোল কোর্টিপোকখো আবেদন ফি টেলিটক এসএমএসের মাধ্যমে অথবা অন্য কোনো পদ্ধতিতে আপনার সিভিল এভিয়েশন অথরিটি, বাংলাদেশক্যাব চাকরির আবেদন গ্রহণ করতে হবে। বেলো CAAB আবেদন ফি পাঠানোর প্রক্রিয়া দেখে। ফলস্বরূপ, আপনার CAAB আবেদন গ্রহণ করা হবে। অন্যথায়, CAAB আবেদন প্রত্যাখ্যান করবে। অন্যদিকে, CAAB SMS নির্দেশনা নীচে দেওয়া হয়েছে।

1st SMS: caab [space] User ID and send it to 16222
2nd SMS: caab [space] Yes [space] PIN and send it to 16222.


 

Admit Card

আমরা আশা করি, ইতিমধ্যে আপনি CAAB প্রবেশপত্র ডাউনলোড বিজ্ঞপ্তির জন্য এসএমএস পেয়েছেন। তাই ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে আপনার CAAB প্রবেশপত্র ডাউনলোড করুন। আপনি যদি আপনার ইউজার আইডি বা পাসওয়ার্ড ভুলে যান তাহলে এটি www caab teletalk com bd ওয়েবসাইট থেকে পুনরুদ্ধার হবে। সুতরাং, আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন এবং অন্যান্য কার্যক্রম www caab teletalk com bd তে যান।

অর্থাৎ আমরা আশা করি, ইতিমধ্যেই বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, বাংলাদেশ CAAB চাকরির বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কিত সব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। ক্যাব টেলিটক অনলাইন আবেদনের লিঙ্ক, CAAB আবেদন প্রক্রিয়া, ফি পাঠানো এসএমএস, CAAB প্রবেশপত্র ডাউনলোড, এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, বাংলাদেশ চাকরি অন্যান্য তথ্য এই পোস্টে পোস্ট।

Exam Date, Result


তিনি বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ CAAB পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন। পরীক্ষার তারিখ 11 সেপ্টেম্বর 2021। আপনাকে অবশ্যই লিঙ্কের উপরে ক্যাব অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। আমরা পরামর্শ দিয়েছি যে, শেষবারের মতো দেরি করবেন না। কারণ শেষবার সার্ভার ডাউনলোড করতে পারে।

পরীক্ষার তারিখ: 11 সেপ্টেম্বর 2021

যাইহোক, আমরা CAAB পরীক্ষার ফলাফল এবং ভাইভা তারিখ, সময় প্রকাশ করব। পাশাপাশি CAAB ভাইভা ফলাফল এই নিবন্ধে আপডেট হয়।

Post a Comment

0 Comments