ব্যাংক এশিয়া জব সার্কুলার 2021, পরীক্ষার তারিখ www bankasia-bd com

 কর্তৃপক্ষ সহকারী সম্পর্ক কর্মকর্তা পদের জন্য ব্যাংক এশিয়া চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। এখানে আপনাকে জানতে হবে কিভাবে ব্যাংক এশিয়া লিমিটেডের চাকরির জন্য আবেদন করতে হবে এবং শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। অনলাইন আবেদন 12 সেপ্টেম্বর থেকে 26 সেপ্টেম্বর 2021 পর্যন্ত শুরু হয়েছে। 

এছাড়াও, আমরা ব্যাংক এশিয়া চাকরির লিখিত পরীক্ষার ফলাফল এবং অ্যাডমিট কার্ড, আসন পরিকল্পনা প্রকাশ করব। পাশাপাশি এই পৃষ্ঠায় চূড়ান্ত বাছাই তালিকা সহ viva  তারিখ এবং সময়।

Bank Asia Job Circular 2021

সহকারী রিলেশনশিপ অফিসার লিখিত পরীক্ষা এবং পরবর্তী সাক্ষাৎকারের ভিত্তিতে প্যানেল ইন্টারভিউয়ারদের মাধ্যমে বেছে নেবেন যাতে নিশ্চিত করা যায় যে সঠিক মেধা এবং শুধুমাত্র সেরাদের অন্তর্ভুক্ত করা হয়েছে। নির্বাচিত প্রার্থীরা একটি ব্যাপক কাঠামোগত প্রশিক্ষণ কর্মসূচি প্রদান করবেন। আমাদের অত্যাধুনিক প্রশিক্ষণ একাডেমিতে, চাকরির উপর প্রশিক্ষণ, এবং ব্যাংকের বিভিন্ন ক্ষেত্রের সাথে পরিচিত হওয়ার জন্য শাখায় চাকরির বিজ্ঞপ্তি আবর্তন তাদের ভবিষ্যতের দায়িত্ব পালনে দক্ষতার বিকাশের নিশ্চয়তা দেবে।

নিয়োগপ্রাপ্ত এমটিদের ক্যারিয়ারের মসৃণ অগ্রগতির জন্য সময়ের সাথে সাথে তাদের দক্ষতা শিখতে এবং প্রদর্শনের জন্য প্রতিযোগিতামূলক কর্ম সংস্কৃতি উদ্দীপিত করা হয়। ব্যাংক এশিয়া ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রাম তাদের ব্যাংকিং শিল্পে অসামান্য ক্যারিয়ারে দ্রুত গতিতে নিয়ে আসে।

www bankasia-bd com
ব্যাংক এশিয়া একটি সমান সুযোগ নিয়োগকারী এবং নিম্নলিখিত মানদণ্ড পূরণকারী প্রার্থীদের কাছ থেকে ম্যানেজমেন্ট ট্রেইনি পদের জন্য আবেদনগুলি স্বাগত জানায়। আপনি ব্যাংক এশিয়াতে অনলাইন লিঙ্ক আবেদন করুন।

আইসিসিডি সচিবালয়ের কর্মকর্তারা
সমকালীন নিরীক্ষা কর্মকর্তারা
অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও সম্মতি প্রধান
সমসাময়িক নিরীক্ষার প্রধান

Educational Requirements:


একটি উচ্চ স্বনামধন্য ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন/ ব্যাংকিং/ অ্যাকাউন্টিং/ অর্থ/ ব্যবস্থাপনা/ বিপণন/ অর্থনীতি/ গণিত/ সিএসই/ পরিসংখ্যান বিষয়ে স্নাতকোত্তর।

কাজের প্রয়োজনীয়তা

  • ড্রাইভ এবং উদ্যোগের সাথে স্ব-স্টার্টার
  • শক্তিশালী যোগাযোগ এবং সামাজিক দক্ষতা
  • এমএস অফিসে কম্পিউটার সাক্ষরতা
  • বাংলা থেকে ইংরেজিতে দক্ষতা
  • দেশের যেকোন জায়গায় কাজ করতে ইচ্ছুক
  • 26 সেপ্টেম্বর, 2021 অনুযায়ী বয়স 30 বছরের বেশি নয়
  • নির্বাচন প্রক্রিয়া
  • বাছাই প্রক্রিয়া সম্পূর্ণরূপে মেধার ভিত্তিতে হবে
  • সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের প্রতিযোগিতামূলক লিখিত পরীক্ষায় বসতে হবে
  • সফল প্রার্থীরা দুই পর্বের সাক্ষাৎকারের জন্য ডাকবেন
  • লিখিত পরীক্ষা এবং ভাইভা-এর মিলিত ফলাফলের ভিত্তিতে প্রাথমিক তালিকা প্রস্তুত করা হবে
  • ম্যানেজমেন্টের সাক্ষাৎকারে চূড়ান্ত নির্বাচন করা হবে


Placement Policy

সফল ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থী 1 বছরের জন্য পরীক্ষায় থাকবেন। পরীক্ষার সময় সন্তোষজনকভাবে সমাপ্ত হলে, ম্যানেজমেন্ট ট্রেইনি (এমটি) ব্যাংকের নিয়মিত বেতন স্কেলে সিনিয়র অফিসার হিসেবে নিশ্চিত হবেন।

Compensation Package:


ব্যাংক এশিয়া ম্যানেজমেন্ট ট্রেইনি (এমটি) এর জন্য আকর্ষণীয় ক্ষতিপূরণ প্যাকেজ অফার করে। পরীক্ষার সময়, ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থীরা মাসিক একত্রীকৃত ক্ষতিপূরণ পাবেন Tk,০০০ টাকা। 44,000/-। পরীক্ষার সময় সফলভাবে শেষ হওয়ার পর প্রাথমিক বেতন প্যাকেজ হবে Tk,০০০ টাকা। 58,000/- অন্যান্য সমস্ত গ্রহণযোগ্য সুবিধা সহ।

Other Condition:


নির্বাচিত প্রার্থীদের চাকরির প্রস্তাব দেওয়ার সময় শিল্পে অনুশীলনে থাকা শর্তগুলি প্রযোজ্য হতে পারে।

উপরোক্ত প্রয়োজনীয়তা পূরণকারী প্রার্থীরা www.bankasia-bd.com> ক্যারিয়ার> সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবিসহ পাওয়া চাকরির মাধ্যমে অনলাইনে আবেদনের জন্য আমন্ত্রণ জানাবেন এবং ২ September সেপ্টেম্বর ২০২১-এর মধ্যে সর্বশেষ আবেদন করবেন।

ব্যাংক এশিয়া চাকরির পরীক্ষার ফলাফল

অবশেষে, আমরা এখানে ব্যাংক এশিয়া চাকরির পরীক্ষার ফলাফল আপডেট করব। প্রথমে আপনি লিখিত পরীক্ষার তারিখ পাবেন, তারপর ব্যাংক এশিয়া লিখিত পরীক্ষার ফলাফল। যোগ্য প্রার্থীরা viva voce এর জন্য ডাকবেন। ফলস্বরূপ, আপনি এই সাইট থেকে ব্যাংক এশিয়া চাকরির পরীক্ষার ফলাফল জানতে পারেন।

Post a Comment

0 Comments