বাংলাদেশ টেলিভিশনের চাকরির বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার তারিখ, ফলাফল | Bangladesh Television Job Circular 2021

 তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিটিভির নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ টেলিভিশন সাব সহকারী প্রকৌশলী নিয়োগ, লিখিত পরীক্ষার সময়সূচী, সময়সূচী প্রকাশিত হয়েছে। BTV Sub Asst Eng চাকরির লিখিত পরীক্ষার ফলাফল এবং সিট প্ল্যান আজ বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন BPSC প্রকাশ করেছে। বাংলাদেশ টেলিভিশনের রাঙ্গামাটি সাব সেন্টার ২ য় শ্রেণীর সাব সহকারী প্রকৌশলী লিখিত পরীক্ষা Dhakaাকায় অনুষ্ঠিত হবে। 200 নম্বরের লিখিত পরীক্ষা হবে। আসন পরিকল্পনা এবং সময়সূচী বিটিভি সাব অ্যাসিস্ট ইঞ্জিনিয়ার 2021।

Bangladesh Television Job Circular 2021

বাংলাদেশ টেলিভিশন ১০০ টি শূন্যপদের বিপরীতে সাব সহকারী প্রকৌশলীর চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রচুর পরিমাণে আবেদন জমা পড়েছে। এখন 200 মার্কের একটি পরীক্ষা লেখার সময়। এর পরে, আমরা বাংলাদেশ টেলিভিশন সাব সহকারী প্রকৌশলী লিখিত পরীক্ষার ফলাফলও এই পৃষ্ঠায় প্রকাশ করব।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই এই বিটিবি চাকরির বিজ্ঞপ্তির জন্য অফিসিয়াল সিস্টেম বজায় রাখার জন্য আবেদন করতে হবে। আপনি জানেন, এটি অনলাইন আবেদন প্রক্রিয়া। তাই আপনার আবেদন ফর্মটি পূরণ করতে সতর্ক থাকুন। আপনার আপডেট করা কোন ভুল তথ্য থাকলে, আপনি পরে এটি পরিবর্তন করতে পারবেন না।

Admit Card, Exam Date

লিখিত পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড প্রার্থীদের ডাকযোগে পাঠানো হয়। যদি কোন প্রার্থী প্রবেশপত্র না পান তাহলে তার একটি ডুপ্লিকেট প্রবেশপত্রের জন্য পরিচালক (ইউনিট -২) পেতে হবে। প্রবেশপত্র ছাড়া কেউ লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবে না। Www bpsc gov bd- এ আপনি সমস্ত তথ্য এবং নির্দেশনা পেতে পারেন।

অর্থাৎ বাংলাদেশ টেলিভিশন কর্তৃপক্ষ তাদের চাকরির পরীক্ষার তারিখ এবং সময় সিট প্ল্যানসহ ঘোষণা করবে। যোগ্য প্রার্থীরা বিটিভি চাকরির পরীক্ষার তারিখ সম্পর্কে এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। এছাড়াও, আমরা এখানে তার অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী এই বিজ্ঞপ্তিটি আপডেট করব।

Exam Result

অবশেষে, বিটিভি চাকরি সাব অ্যাস্ট ইঞ্জিনিয়ার লিখিত পরীক্ষার আসন পরিকল্পনা, সময়সূচী। উপ -সহকারী প্রকৌশলী লিখিত পরীক্ষার ফলাফল। Viva সময়সূচী, জীবন্ত ফলাফল। আগারগাঁও -এ পাবলিক সার্ভিস কমিশন অফিসে বাংলাদেশ টেলিভিশন সাব এসএসটি ইঞ্জিন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ফলাফল পৃষ্ঠা এবং www bpsc gov bd তে প্রকাশ করা হবে।

Post a Comment

0 Comments