বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2021, অ্যাডমিট কার্ড, ফলাফল | BRTC Job Circular 2021

 বিআরটিসির চাকরির বিজ্ঞপ্তি ২০২১। আয়কর আইনজীবীর উপদেষ্টা, বাংলাদেশ রোড অ্যান্ড ট্রান্সপোর্ট কর্পোরেশনে (বিআরটিসি) ড্রাইভারের চাকরির বিজ্ঞপ্তি। বিআরটিসি 156 টি শূন্যপদের বিপরীতে অপারেটর (ড্রাইভার) পদে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

বিটিআরসি আয়কর আইনজীবীর উপদেষ্টার চাকরির বিজ্ঞপ্তি ২০ জুলাই ২০২০ বাংলাদেশ প্রটিডিন সংবাদপত্রে প্রকাশিত হয়েছিল। আবেদন আজ থেকে শুরু হয়েছে এবং সময়সীমা 6 আগস্ট 2020। আবেদনটি অবশ্যই পোস্ট অফিস বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

BRTC job circular 2021

তবে প্রার্থীকে ক্লাস এইটে পাস করতে হবে। এছাড়াও একটি বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং 5-7 বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রাথমিক নির্বাচনের পর প্রার্থীদের অবশ্যই ভারী যানবাহন নিয়ে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) অধীনে ১৫ দিনের জন্য প্রশিক্ষণ নিতে হবে। প্রার্থীকে অবশ্যই ভারী ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দিতে হবে।
তারপরে, সমস্ত প্রক্রিয়া যারা শেষ পর্যন্ত নিয়োগ করবে, তাদের জন্য ন্যূনতম 10 বছর থাকা বাধ্যতামূলক থাকবে। প্রার্থীদের প্রাথমিক মেরামত, রক্ষণাবেক্ষণ এবং যন্ত্রাংশ সম্পর্কে জ্ঞান থাকতে হবে। একটি মেডিকেল পরীক্ষা এবং ব্যবহারিক ড্রাইভিং পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর জন্য, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা উল্লেখিত নাম, পিতার নাম এবং অন্যান্য তথ্যের সাথে আবেদন করেন যা আপনি বিজ্ঞাপনে পাবেন। প্রার্থীদের 100 টাকা ব্যাংক ড্রাফট দিতে হবে। আবেদন 6 আগস্ট 2020 এর মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পাঠান।

বাংলাদেশ সড়ক ও পরিবহন কর্পোরেশন



অতএব, এখানে আপনাকে এই চাকরির বিজ্ঞপ্তির ফলাফল পেতে হবে। বিটিআরসি চালকের চাকরির ফলাফল এবং চূড়ান্ত বাছাই তালিকা ২০২১। এছাড়া, অনেক সরকারি চাকরির বিজ্ঞপ্তি এই সাইটে প্রকাশ করতে হবে। পাশাপাশি বিআরটিসি চাকরির অফিসিয়াল টেলিটক দ্বারা টেলিটকের আবেদনের ক্ষমতা www.brtc.teletalk.com.bd।

Exam Date: 01 October 2021, Center- Motijhil Govt Boys School.


 যাইহোক, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ওয়েবসাইট কর্তৃপক্ষ বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। এটি তাদের কর্তৃপক্ষের বিআরটিসি সরকারি চাকরির বিজ্ঞপ্তি নতুন শূন্যপদের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে www.brtc.gov.bd।

BRTC job result


ফলস্বরূপ, আমরা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনকেও পোস্ট করেছি। সুতরাং, আজ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিডি চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে। এখানে আপনাকে চাকরির বিজ্ঞপ্তি 2021, বিআরটিসি লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, পরীক্ষার ফলাফল এবং অন্যান্য তথ্যের সাথে ভাইভা সময়সূচী দেখতে হবে।

Post a Comment

0 Comments