BRRI প্রবেশপত্র, পরীক্ষার তারিখ ফলাফল 2021| BRRI Admit Card

 বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI টেলিটক এডমিট কার্ড ডাউনলোড www brri teletalk com bd 2021. বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI টেলিটক অ্যাডমিট কার্ড লিখিত পরীক্ষার ফলাফল (MCQ রেজাল্ট) এর জন্য। 

BRRI টেলিটক কার্ড, পরীক্ষার তারিখ, এবং ফলাফল www brri teletalk com bd এ প্রকাশ করে। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI পরীক্ষার তারিখ এবং সময় এই পোস্টে প্রকাশিত হয়েছে। আপনি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www brri teletalk com bd এর মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা এই পৃষ্ঠায় বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আপনি www.brri.gov.bd এর মাধ্যমে BRRI রেজাল্ট করতে পারেন।

BRRI Teletalk Admit Card

চলমান BRRI চাকরির বিজ্ঞপ্তি 2020 বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি প্রকৌশলী স্থায়ী, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) কৃষি অর্থনীতি স্থায়ী, বৈজ্ঞানিক কর্মকর্তা (SO) শস্যের গুণ এবং পুষ্টি পদে নিয়োগ দেবে , কৃষি প্রকৌশলী-অস্থায়ী, এসএ (ফিল্ড ম্যান), স্টোর অফিসার, সহকারী হিসাবরক্ষক কর্মকর্তা, ইউডিএ কাম অ্যাকাউন্ট্যান্ট, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, ট্রাক্টর ড্রাইভার, ড্রাইভার, জেনারেটর অপারেটর, ব্ল্যাক স্মিথ, পাম্প অপারেটর, ব্ল্যাক স্মিথ, পাম্প অপারেটর, ওয়ার্কশপ পরিচারক, অফিস সহকারী এমএলএসএস, ক্লিনার (সুইপার)।

কর্তৃপক্ষ একসাথে সকল পদের জন্য BRRI টেলিটক প্রবেশপত্র প্রকাশ করবে, কখনও কখনও এটি আলাদা করা যেতে পারে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও 2222 চাকরির বিজ্ঞপ্তি করতে সক্ষম হতে পারেন।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা কখন প্রকাশ করবে? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI চাকরির বিজ্ঞপ্তি ২০২১ -এর প্রবেশপত্র এবং ফলাফল কবে প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। সুতরাং, আপনাকে তাৎক্ষণিকভাবে এটি ডাউনলোড করতে হবে। শেষবারের জন্য অপেক্ষা করবেন না।

এছাড়াও, যোগ্য প্রার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের www.brri.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI এর প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আপনি যদি ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন তারপর টেলিটক মোবাইল থেকে 121 এ কল করুন।

BRRI Exam Date, Seat plan

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ করবে। পাশাপাশি কখনো কখনো পত্রিকার বিজ্ঞাপনেও। একই সময়ে, যোগ্য প্রার্থীকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য একটি এসএমএস পাঠানো হবে।
Exam Date: 18 September 2021


অ্যাডমিট কার্ডে পরীক্ষার তারিখ ও সময়, আসন পরিকল্পনাও উল্লেখ থাকবে। কখনও কখনও বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI এর কর্তৃপক্ষ বাংলা সংবাদপত্র এবং তার ওয়েবসাইট www.brri.gov.bd এ আসন পরিকল্পনা প্রকাশ করবে।





 

BRRI Exam Result

প্রার্থীরা পেতে পারেন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI লিখিত পরীক্ষার তারিখ এবং সময় আসন পরিকল্পনা সহ প্রকাশ, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফল পুনরায় অনুসন্ধান করবে। আমরা বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট BRRI পরীক্ষার ফলাফল 2021, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল এই সাইটে অবিলম্বে আপডেট করব।

Post a Comment

0 Comments