বিআইডব্লিউটিএ চাকরির বিজ্ঞপ্তি 2021, প্রবেশপত্র | BIWTA Job Circular 2021, Admit Card

 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA চাকরির বিজ্ঞপ্তি 2021. BIWTA অনলাইন আবেদন www jobsbiwta gov bd। BIWTA প্রবেশপত্র ডাউনলোড। পরীক্ষার তারিখ এবং সময়, BIWTA লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী, এবং ভাইভা ফলাফল। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ -র নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২১ ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। আপনি অনলাইনে www.jobsbiwta.gov.bd আবেদন করতে পারেন। নীচে, আমরা ধাপে ধাপে অনলাইন অ্যাপ্লিকেশন এবং অ্যাডমিট কার্ড ডাউনলোডের নির্দেশাবলী আপডেট করব। এই চাকরি সম্পর্কে আরও তথ্যের জন্য, অফিসিয়াল ওয়েবসাইট দেখুন www.biwta.gov.bd

BIWTA Job Circular 2021

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ সহকারী প্রকৌশলী, সহকারী সামুদ্রিক প্রকৌশলী, সহকারী যান্ত্রিক প্রকৌশলী, সাধারণ ফোরম্যান এবং প্রকৌশল সুপারভাইজার, সহকারী সামুদ্রিক স্থাপত্য ও প্রকল্প কর্মকর্তা, উপ সহকারী প্রকৌশলী (সিভিল), ইকো পদে 10 টি বিভাগের অধীনে 109 জনকে নিয়োগ দেবে। সুন্দর কেয়ারটেকার, স্টোরেজ সুপারভাইজার মাস্টার মেকানিক্স, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (মেরিন, ডিজেল, শিপ ম্যানুফ্যাকচার, মেকানিক্যাল), ওয়েল্ডার, ডিজাইনার, ইলেকট্রিক মেকানিক, ইলেকট্রিশিয়ান। আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি পান।


বয়স সীমা: প্রার্থীদের অবশ্যই তাদের বয়স 01 জানুয়ারি 2021 পর্যন্ত গণনা করতে হবে

Biwta career notice


Institute NameBangladesh Inland Water Transport Authority
Job TitleVarious post
Publish Date11 January 2021
Apply Start Date11 January 2021
Deadline31 January 2021
Job TypeFull time
Job SourceIttefaq and online
Vacancy64
Age limit21 to 32 years up to 01/01/2021
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww.biwta.gov.bd
Application LinkClick Here
Admit Card Downloadwww jobsbiwta gov bd



BIWTA Written Exam Date time


অধিকাংশ মানুষ চাকরি খুঁজছেন bbiwta সরকারি চাকরির আবেদন। www biwta gov bd biwta প্রবেশপত্র ডাউনলোড। biwta admit jobs www.jobsbiwta gov bd বিজ্ঞপ্তি 2021, biwta gov bd প্রযোজ্য। biwta টেলিটক অনলাইন আবেদন।

BIWTA Admit Card


আপনি কখন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা প্রকাশ করবেন? এটা একটা ভালো প্রশ্ন। প্রকৃতপক্ষে, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএর প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। কিন্তু আমরা বলব যে অনলাইনে আবেদনের সময় শেষ করার পর কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।

Exam Date: 01 October 2021, 11:00 AM

এছাড়াও, যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের www.jobsbiwta gov bd এ লগ ইন করতে হবে এবং ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট থেকে পুনরুদ্ধার হবে www jobsbiwta gov bd।


BIWTA Exam Result

 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ -পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ লিখিত পরীক্ষার তারিখ এবং সময় আসন পরিকল্পনা সহ প্রকাশ করুন, প্রার্থীরা ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফলের জন্য আবার অনুসন্ধান করবে। আমরা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ লিখিত পরীক্ষার ফলাফল, ভাইভা সময়সূচী এবং ভাইভা ফলাফল এই সাইটে অবিলম্বে আপডেট করব।


এছাড়াও, আমরা BIWTA পরীক্ষার তারিখ, ভাইভা সময়সূচী এবং ভাইভা পরীক্ষার ফলাফল আপডেট করব। আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA লিখিত পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (BIWTA) সংক্ষিপ্ত ইতিহাস। অভ্যন্তরীণ জল পরিবহন এবং নির্দিষ্ট অভ্যন্তরীণ নৌ -চলাচলের উন্নয়ন, রক্ষণাবেক্ষণ এবং নিয়ন্ত্রণের জন্য কর্তৃপক্ষ স্থাপনের জন্য, তৎকালীন পূর্ব পাকিস্তান সরকার 1958 সালের 31 অক্টোবর ইস্ট পাকিস্তান ইনল্যান্ড ওয়াটার ট্রান্সপোর্ট অথরিটি অধ্যাদেশ 1958 (ইপি অধ্যাদেশ, নং এলএক্সএক্সভি) নামে একটি অধ্যাদেশ জারি করে। 1958 এর) টেলিটক দ্বারা।

Post a Comment

0 Comments