DTER জব সার্কুলার 2021, পরীক্ষার তারিখ | DTER Job Circular 2021

 বাংলাদেশের কারিগরি শিক্ষা অধিদপ্তর DTER চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। www dter teletalk com bd। কর্তৃপক্ষ DTER পরীক্ষার তারিখ 12 জুন 2021 হিসাবে প্রকাশ করেছে। অ্যাডমিট কার্ড ডাউনলোড চলছে। সহজ অনলাইন আবেদন www dter teletalk com bd। DTER 282 জনকে প্রশিক্ষক হিসেবে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা 16 জুলাই 2021 এর মধ্যে আবেদন করতে পারেন। কারিগরি শিক্ষা অধিদপ্তর DTER ক্যারিয়ার বিজ্ঞপ্তি 2021। নিচে আপনি এই চাকরির বিজ্ঞপ্তি এবং অনলাইন আবেদন প্রক্রিয়ার বিস্তারিত তথ্য দেখতে পারেন।

DTER Job Circular 2021

যাইহোক, কারিগরি শিক্ষা অধিদপ্তর দোকানের জন্য ক্রাফট ইন্সট্রাক্টর (1057 টি পদ), টিআর/ইলেকট্রনিক্স/টেকের জন্য ক্রাফট ইন্সট্রাক্টর (পদ -109) এবং টেক/ল্যাবের জন্য ক্রাফট ইন্সট্রাক্টর (পদ- 105) পদে নিয়োগ দেবে। এই সিভিল, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, পাওয়ার, ইলেকট্রনিক্স, কম্পিউটার, অটোমোবাইল, আরসি, এনভায়রনমেন্টাল, কেমিক্যাল, ফুড, টেলিকমিউনিকেশন, ইলেক্ট্রোমেডিক্যাল, আর্কিটেকচার, কনস্ট্রাকশন, ট্যুরিজম, ডেটা কমি, আইপিসিটি, সার্ভে, গার্মেন্টস ডিজাইন এবং পেটার্ন মেকিং, সিভিল (কাঠ) ), গ্রাফিক্স, প্রিন্টিং।

অতএব, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই 16 জুলাই 2021 এর মধ্যে কারিগরি শিক্ষা অধিদপ্তরের "DTER টেলিটক অ্যাপ্লিকেশন" ওয়েবসাইট www dter teletalk com bd এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্ট নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের কার্যক্রমের জন্য আবেদনকারীর কপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে অবশ্যই টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে কারিগরি শিক্ষা অধিদপ্তর ডিটিইআর চাকরির আবেদন ফি পাঠাতে হবে। ফি ছাড়া আপনার আবেদনপত্র বাতিল করা হবে। টেলিটক এসএমএস পাঠানোর প্রক্রিয়া।

Application


অর্থাৎ, আমরা আশা করি আপনি ইতিমধ্যে DTER চাকরির বিজ্ঞপ্তি 2021 সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এখন অনলাইনে আবেদন করার সময়। তবে অনলাইনে আবেদন করা খুবই সহজ। যদি আপনার কোন অ্যান্ড্রয়েড মোবাইল থাকে তাহলে আপনি www dter teletalk com bd এ DTER জব সার্কুলার অনলাইন আবেদন ফর্মটি আবেদন করতে পারেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আপনাকে আপনার ছবি এবং স্বাক্ষর আপলোড করতে হবে। পাশাপাশি টেলিটক এসএমএসের মাধ্যমে আবেদন ফি পরিশোধ করুন। বিস্তারিত নির্দেশনা আপনি নীচে বা বিজ্ঞাপনে পাবেন।



Career Notice

Institute NameDirectorate of Technical Education of Bangladesh
Job TitleVarious post
Publish Date09 June 2021
Apply Start Date15 June 2021
Deadline16 July 2021
Job TypeGovt Jobs
Job SourceOnline/Newspaper
Vacancy282
Age limit30 years up to 01/06/2021
Job LocationAnywhere in Bangladesh
Websitewww.techedu.gov.bd
Applicationwww dter teletalk com bd
Admit Card Downloadwww dter teletalk com bd

Application Fee

প্রথম এসএমএস নির্দেশ: DTER [স্পেস] ইউজার আইডি এবং 16222 এ পাঠান
উত্তর: আবেদনের নাম, 200 টাকা আবেদন ফি হিসেবে নেওয়া হবে। আপনার পিন JKIFDG। ফি দিতে 200 [স্পেস] হ্যাঁ [স্পেস] পিন টাইপ করুন এবং 16222 এ পাঠান।

২ য় এসএমএস নির্দেশ: DTER [স্পেস] হ্যাঁ [স্পেস] পিন এবং 16222 এ পাঠান।
উত্তর অভিনন্দন! আবেদনকারীর নাম, MGHDVFS এর জন্য পেমেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে। আপনার ইউজার আইডি হল FDRBDCV এবং পাসওয়ার্ড FR4F7YG)।

Exam Date, Admit Card


যাইহোক, কারিগরি শিক্ষা অধিদপ্তরের প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা কখন প্রকাশ করবে? এটি একটি ভাল প্রশ্ন। প্রকৃতপক্ষে, কারা এডমিট কার্ড এবং কারিগরি শিক্ষা অধিদপ্তরের ফলাফল প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। কিন্তু আমরা বলব যে অনলাইনে আবেদনের সময় শেষ করার পর কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে। একই সময়ে, ডিটিইআর পরীক্ষার তারিখ প্রকাশ করা হবে।

DTER exam Date is 20 August 2021. Admit Card download is going on.

admit card download info


 

Post a Comment

0 Comments