DSCC টেলিটক প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, ফলাফল | DSCC Teletalk Admit Card

 DSCC টেলিটক প্রবেশপত্র ডাউনলোড www dscc Teletalk com bd। ডিএসসিসি পরীক্ষার তারিখ আগস্ট 12 2021 ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি টেলিটক লিখিত পরীক্ষার ফলাফল (MCQ ফলাফলের) জন্য মানা কার্ড। DSCC টেলিটক কার্ড, পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং ফলাফল www dscc teletalk com bd এ প্রকাশ করে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি পরীক্ষার তারিখ ও সময় এই পোস্টে প্রকাশিত হয়। আপনি টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www dscc teletalk com bd এর মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পাশাপাশি আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি কাজ পরীক্ষার ফলাফল এখানে প্রকাশ হবে। আপনি www.dscc.gov.bd এর মাধ্যমে DSCC রেজাল্ট করতে পারেন।

DSCC Teletalk Admit Card


চলমান ডিএসসিসি কাজ বৃত্তাকার 2021 ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি সিনিয়র সহকারী কাম হিসাবরক্ষক, সহকারী অ্যাকাউন্ট, Konongo, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, মিস্ত্রি, অটো ইলেট্রিশিয়ান, সহকারী ঢালাইকর, রিসেপশনিস্ট, যন্ত্রের অপারেটর পদে নিয়োগ দেবে।

কর্তৃপক্ষ একসঙ্গে সব পদের জন্য ডিএসসিসি টেলিটক প্রবেশপত্র প্রকাশ করবে, কখনও কখনও এটি আলাদা করা যেতে পারে। এই চাকরির বিজ্ঞপ্তি সহ, আপনি এই সাইটে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি করতে সক্ষম হতে পারেন। DSCC প্রবেশপত্র ডাউনলোড করুন www dscc teletalk com bd [এখানে]

Dhaka দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি প্রবেশপত্র এবং আসন পরিকল্পনা কখন প্রকাশ করবে? এটি একটি ভাল প্রশ্ন। প্রকৃতপক্ষে, sayাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি চাকরির বিজ্ঞপ্তির প্রবেশপত্র এবং ফলাফল কখন প্রকাশ করবে তা কেউ বলতে পারে না। কিন্তু আমরা বলব যে অনলাইনে আবেদনের সময় শেষ করার পর কর্তৃপক্ষ অনলাইনে প্রবেশপত্র ইস্যু করবে।


এছাড়াও, যোগ্য প্রার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলোডের তথ্য অনুযায়ী লিখিত পরীক্ষার তারিখ এবং সময়ের জন্য এসএমএস বিজ্ঞপ্তি পাবেন। তারপর প্রার্থীদের www.bbp.teletalk.com.bd এ লগ ইন করতে হবে এবং ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে Southাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আপনি যদি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে ফেলেন তাহলে সেটি সেই সাইট এবং টেলিটক এসএমএস থেকে পুনরুদ্ধার হবে। এছাড়াও, আরও প্রযুক্তিগত সহায়তা প্রয়োজন তারপর টেলিটক মোবাইল থেকে 121 এ কল করুন।

Admit Card Download Start: 05 August 2021
Exam Date: 12 August 2021


DSCC Exam Date, Seat plan

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি কর্তৃত্ব তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময় প্রকাশিত হয়েছে। পাশাপাশি কখনো কখনো পত্রিকার বিজ্ঞাপনেও। একই সময়ে, যোগ্য প্রার্থীকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য একটি এসএমএস পাঠানো হবে।



অ্যাডমিট কার্ডে পরীক্ষার তারিখ ও সময়, আসন পরিকল্পনাও উল্লেখ থাকবে। কখনও কখনও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি কর্তৃত্ব বাংলা সংবাদপত্রে আসন পরিকল্পনা করে এবং এটি ওয়েবসাইট www.dscc.gov.bd. প্রকাশ করব

DSCC Exam Result

প্রার্থীদের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি লিখিত পরীক্ষা তারিখ এবং সময় আসন পরিকল্পনা সঙ্গে প্রকাশ পেতে পারেন, প্রার্থীদের ওয়েবে লিখিত পরীক্ষার ফলাফল আবার অনুসন্ধান করতে হবে। আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডিএসসিসি পরীক্ষার ফলাফল, ভিভা সময়তালিকা আপডেট হবে এবং ভিভা এই সাইটে অবিলম্বে স্থাপিত।

 

Post a Comment

0 Comments