সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার ফলাফল | www.thecitybank.com | City Bank Ltd Job Circular 2021

 সিটি ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার ফলাফল www.thecitybank.com এ। সিটি ব্যাংক লিমিটেড এডমিট কার্ড, লিখিত পরীক্ষার ফলাফল এই পৃষ্ঠায় প্রকাশ করে। অনলাইনে এবং অন্যান্য তথ্য প্রয়োগ করুন। সিটি ব্যাংক বাংলাদেশের অন্যতম প্রাচীন বাণিজ্যিক ব্যাংক। ব্যাংক 27 শে মার্চ 1983 উপর তার অপারেশন শুরু তারা পাঁচটি স্বতন্ত্র ইউনিট নাম, শাখা ব্যাংকিং, বিজনেস ইউনিট, ঝুঁকি ইউনিট, সাপোর্ট, অপারেশনস ইউনিট আছে। তাঁরা বিশ্বাস বাস্তবে তারা একটি বিকেন্দ্রিত, প্রথাগত, শাখা ভিত্তিক ব্যবসা বা মুনাফা মডেল, ভৌগোলিক দিক থেকে পরিচালিত অনুসরণ করেন নি। তারা একটি রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং প্ল্যাটফর্ম।

City Bank Ltd Job Circular 2021


প্রথমত, সিটি ব্যাংকের বর্তমানে মোট ১ টি পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংকিং শাখা রয়েছে, ১২০ টি শাখা রয়েছে যার মধ্যে online টি অনলাইন শাখা, ১ টি এসএমই সার্ভিস সেন্টার এবং ১১ টি এসএমই/কৃষি শাখা রয়েছে যা দেশের দৈর্ঘ্য ও প্রস্থে বিস্তৃত। এটির নিজস্ব 311 এটিএম রয়েছে এবং অংশীদার ব্যাংকের সাথে এটিএম শেয়ারিংয়ের ব্যবস্থা রয়েছে যেখানে 1150 টিরও বেশি এটিএম রয়েছে; এসএমএস ব্যাংকিং; ইন্টারনেট ব্যাংকিং ইত্যাদি। এটি ইতিমধ্যে তার গ্রাহক কল সেন্টার অপারেশন শুরু করেছে।

যাইহোক, এটি বাংলাদেশের প্রথম ব্যাংক যা দ্বৈত মুদ্রা ক্রেডিট কার্ড জারি করেছে। এটি ভিসা ইন্টারন্যাশনালের প্রধান সদস্য এবং এটি একটি স্থানীয় প্লাস্টিকের মধ্যে স্থানীয় মুদ্রা (টাকা) এবং বৈদেশিক মুদ্রা (ইউএস ডলার) কার্ড সীমা উভয় ইস্যু করে।


ভিসা ডেবিট কার্ড আরেকটি জনপ্রিয় পণ্য যা প্রায় 400,000 খুচরা গ্রাহকদের বিস্ময়কর ভিত্তি দ্বারা তৈরি শাখায় সারি কমাতে ব্যাংক কঠোর চাপ দিচ্ছে। এই বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 12 আগস্ট 2021।

Online Application


কাজের প্রকৃতি: পূর্ণকালীন
বয়স সীমা: 30
কাজের ধরন: ব্যাংকিং (সিটি ব্যাংক লিমিটেড)
শিক্ষাগত যোগ্যতা: 4 বছর স্নাতক/ ব্যবসায় স্নাতকোত্তর/ অর্থনৈতিক শৃঙ্খলা ন্যূনতম 3.00/ 1 ম শ্রেণীর CGPA সহ।

কাজের অভিজ্ঞতা: বিজ্ঞাপন দেখুন
কর্মসংস্থানের ধরন: স্থায়ী
লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা)

ক্ষতিপূরণ এবং সুবিধা: ব্যাংকের নীতি অনুযায়ী।
How to Apply: Apply now online
Job Location: Anywhere in Bangladesh

Online Application: 14 August 2021
Deadline: 4th September 2021


 City Bank Ltd Exam date

অতএব, তারা সম্প্রতি নতুন কর্মীদের জন্য একটি বিজ্ঞপ্তি পোস্ট করেছে। আপনি তাদের সাথে আপনার ক্যারিয়ার গড়তে পারেন। এটি একটি উজ্জ্বল ক্যারিয়ারের সুযোগ। পদের নাম কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ (অস্থায়ী)।

যাইহোক, অফারের মূল দায়িত্ব হল সব ধরনের একাউন্ট খোলার এবং বন্ধ করার প্রক্রিয়া এবং প্রয়োজনে লেনদেনের রক্ষণাবেক্ষণ অনুমোদন এবং পর্যবেক্ষণ করা। মসৃণ কার্যক্রম এবং সেবার জন্য অভ্যন্তরীণ বিভাগগুলির সাথে যোগাযোগ রক্ষা করুন। সমস্ত কার্যকারিতা নিশ্চিত করা ব্যাঙ্কের নীতি, নিয়ন্ত্রক আইন এবং নির্দেশিকাগুলির সাথে সংযুক্ত।

City Bank job result

সিটি ব্যাংকের চাকরির ফলাফল কোথায় পাবেন? অথবা সিটি ব্যাংকের চাকরির MCQ রেজাল্ট, লিখিত ফলাফল কখন প্রকাশ করবে? উত্তর এখানে আপনাকে সিটি ব্যাংকের চাকরির ফলাফল দেখতে হবে। ভাইভা ফলাফল এবং অন্যান্য তথ্য। আরো তথ্য আপনি সিটি ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.thecitybank.com- এ পেতে পারেন।


Post a Comment

0 Comments