টিএসএস জব সার্কুলার 2021 | TSS Job Circular 2021

 কর্তৃপক্ষ টিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস টেলিটক আবেদন অনলাইনে www tss teletalk com bd। ডাক ও টেলিযোগাযোগ বিভাগ niyog biggopti 2021 কর্তৃপক্ষ TSS চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইটে www tss com bd এবং সংবাদপত্র 08 আগস্ট 2021 এ প্রকাশ করেছে

TSS Job Circular 2021

সুতরাং, আমরা টেলিফোন শিল্প সংস্থা লিমিটেডের অনলাইন আবেদন প্রক্রিয়া, চাকরির বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি, আবেদনের সময়সীমা, এবং টিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2021 এর খালি পদ বিবরণ দেখাব। অবশ্যই, টিএসএস অ্যাপ্লিকেশন www tss com bd। কর্মচারী জাতীয় বেতন স্কেল 2021 অনুযায়ী 12090/-- 86051/- বেতন পাবেন।

যাইহোক, টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2021। প্রথমে আপনি সহজ পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগ টিএসএস টেলিটক সম্পর্কে জানুন www tss teletalk com bd এর মাধ্যমে আবেদন করুন। কর্তৃপক্ষ কোম্পানি সচিব, ডেপুটি জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল), ডেপুটি জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স অ্যাকাউন্টস) প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (টেকনিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জেনারেল) পদে নিয়োগ দেবে।

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, সিভিল, মেকানিক্যাল, অটোমোবাইল, সিএসই, জেনারেল, অ্যাকাউন্টস, অডিট, জুনিয়র অ্যাকাউন্টস, স্টোর কিপার, কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, বিক্রয় সহকারী, টেকনিশিয়ান। আপনি এই সাইটে একটি বিডি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন। নীচে, আমরা পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগ টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস চাকরির আপডেট সিস্টেম অনলাইনে কীভাবে আবেদন করব তা আপডেট করি।


যাইহোক, টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস চাকরি এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। টেলিফোন শিল্প সংস্থা লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www tss com bd। বাংলাদেশী প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে www tss govt job circular, http://tss teletalk com bd হিসাবে সার্চ করে।

অতএব, টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড niyog biggopty। আমরা প্রথমে চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছি যখন পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগ টিএসএস কর্তৃপক্ষ পত্রিকায় আপডেট করে। যাইহোক, আপনি এই পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি স্পষ্ট করার জন্য বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

TSS Career Description

Job Information
Employer:Telephone Shilpa Sangstha Limited (TSS)
Post Name:Various post
Job Location:Anywhere in Bangladesh
No. of Vacancies:59
Job Type:Full-time jobs
Job Category:Govt Jobs
Age Limitation :18 – 30 years up to 10 August 2021
Application Start:10 August 2021
Application Deadline:09 September 2021
তারপরে, পোস্ট এবং টেলিযোগাযোগ বিভাগ টিএসএস একটি খুব সুন্দর কাজ। উদাহরণস্বরূপ, অনেক চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন। আপনি এই সংস্থাটি উপভোগ করেন কারণ তারা সর্বদা তাদের অফিসে কিছু আকর্ষণীয় কাজ করে। অবশ্যই, টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড চাকরি এই মুহূর্তে অন্যতম সেরা সরকারি ব্যাংকের চাকরি। প্রবেশপত্র ডাউনলোড www tss teletalk com bd।

Company Information
Company NameTelephone Shilpa Sangstha Limited (TSS)
Company Type:Government organization
Official Website:www.tss.gov.bd
যাইহোক, কিভাবে টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস চাকরির বিজ্ঞপ্তি 2021 এর জন্য আবেদন করবেন? টিএসএস টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২১ -এর জন্য আবেদন করা খুব সহজ। আবেদন ফরম পূরণ করতে শুধু টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www tss teletalk com bd দেখুন। তারপর আপনি বিজ্ঞাপন এবং অ্যাপ্লিকেশন লিঙ্ক, সেইসাথে আবেদন নির্দেশাবলী দেখতে পাবেন। দ্বিতীয়ত, আবেদনপত্রের লিঙ্কে ক্লিক করুন। উদাহরণস্বরূপ, আপনি নীচের ছবিটি দেখতে পারেন।

ফলস্বরূপ, সমস্ত পদের নাম দেখানো হবে। এখন আপনি আপনার ইচ্ছা পোস্টটি নির্বাচন করুন যেখানে আপনি টেলিফোন শিল্প সংস্থা লিমিটেড টিএসএস -এ আবেদন করতে চান। একটি আবেদনপত্র আসবে। শুধু প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী আবেদনপত্র পূরণ করুন। আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙের ছবি সাবধানে আপলোড করুন। তারপর আবেদনপত্র জমা দিন এবং ভবিষ্যতের কার্যক্রমের জন্য মুদ্রণ করুন এবং টিএসএস টেলিটক প্রবেশপত্র ডাউনলোড করুন। আবেদন করার জন্য [অ্যাপ্লিকেশন লিঙ্ক] দেখুন www tss teletalk com bd।



Post a Comment

0 Comments