স্পারসো চাকরির বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার তারিখ, প্রবেশপত্র, ফলাফল | Sparrso Job Circular 2021

 স্পারসো টেলিটক চাকরির বিজ্ঞপ্তি, অ্যাডমিট কার্ড www স্পারসো টেলিটক কম বিডি। বাংলাদেশ স্পেস রিসার্চ অ্যান্ড রিমোট সেন্সিং অর্গানাইজেশন স্পারসো চাকরির বিজ্ঞপ্তি 2021। অনলাইনে আবেদন শুরু হয় www sparrso teletalk com bd এ 23 ডিসেম্বর এবং সময়সীমা 14 জানুয়ারি 2021। বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www sparrso gov bd এ প্রকাশিত হয়েছে।

Sparrso Job Circular 2021

এখানে আপনি স্পারসোর অনলাইন আবেদন পাবেন। এছাড়াও, স্পারসো লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করুন। আমরা স্পারসো চাকরির পরীক্ষার পরে এই পৃষ্ঠায় লিখিত পরীক্ষার ফলাফল আপডেট করব। নীচে কাজের বিবরণ এবং অনলাইন আবেদন প্রক্রিয়া দেখুন।

অর্থাৎ বাংলাদেশ স্পেস রিসার্চ অ্যান্ড রিমোট সেন্সিং অর্গানাইজেশন স্পারসো বৈজ্ঞানিক কর্মকর্তা, সহকারী প্রকৌশলী, সহকারী বৈজ্ঞানিক কর্মকর্তা, স্টোর কিপার, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, ড্রাফটসম্যান, টেকনিশিয়ান, ড্রাইভার, দক্ষ কর্মী, অফিস সহায়ক পদে নিয়োগ দেবে।

প্রধানত, যোগ্য ও আগ্রহী প্রার্থীরা www sparrso teletalk com bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন 12 জানুয়ারি 2021 সন্ধ্যা 6:00 টায়। শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণ বিজ্ঞাপনে পাওয়া যাবে।

এর পরে, প্রার্থীদের আবেদন জমা দেওয়ার 72২ ঘন্টার মধ্যে টেলিটক মোবাইল এসএমএস এর মাধ্যমে আবেদনপত্র পরিশোধ করতে হবে। ফি পাঠানোর এসএমএস নির্দেশনা বিজ্ঞাপনে পাওয়া যাবে।

Sparrso Teletalk Job Circular, Admit Card www sparrso teletalk com bd


Sparrso Teletalk Apply online


Online application start: 23 December 2020
Deadline of Application: 14 January 2021
Application link [apply here]

অতএব, আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট www sparrso teletalk com bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। বাংলাদেশ স্পেস রিসার্চ অ্যান্ড রিমোট সেন্সিং অর্গানাইজেশন স্পারসোর নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২০। সেখানে একটি আবেদনপত্র পাওয়া যাবে। অবশেষে, ফর্মটি পূরণ করুন এবং আপনার ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।


SPARRSO Admit card

যাইহোক, বাংলাদেশ স্পেস রিসার্চ অ্যান্ড রিমোট সেন্সিং অর্গানাইজেশন স্পারসো চাকরির লিখিত পরীক্ষার তারিখ এবং সময় এই পৃষ্ঠায় এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www sparrso gov bd এ প্রকাশ করবে। ফলস্বরূপ, আপনি স্পারসো অ্যাডমিট কার্ড www sparrso teletalk com bd এবং এর উপরে এই পোস্টে www bdteletalk com এর মাধ্যমে ডাউনলোড করতে পারেন।

Exam result


অবশেষে, আমরা এই পৃষ্ঠায় আপডেট করব, বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূরবর্তী সংবেদনশীল সংস্থা স্পারসো লিখিত পরীক্ষার ফলাফল এবং ভাইভা সময়সূচী। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, কর্তৃপক্ষ আলাদাভাবে ভিভা ভয়েসের জন্য প্রবেশপত্র পাঠাবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র viva voce এর জন্য প্রযোজ্য হবে। এখানে আমরা www sparrso teletalk com bd এর মাধ্যমে Sparrso viva voce রেজাল্ট আপডেট করব।


 

Post a Comment

0 Comments