বাংলাদেশ আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি 2021, ফলাফল | Bangladesh Ansar VDP Job Circular 2021

 একাডেমি কর্তৃপক্ষ www ansarvdp gov bd ওয়েবসাইটে বাংলাদেশ আনসার ভিডিপি চাকরির বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। বাংলাদেশ আনসার বাহিনী প্রশিক্ষণ বিজ্ঞপ্তি ২০২১। এই সার্কুলারের অধীনে বাংলাদেশ আনসার ভিডিপিতে যোগ দিন। কর্তৃপক্ষ বাংলাদেশের সব জেলার জেনারেল আনসারদের নিয়ে যাবে। নীচে, আপনাকে যোগ্যতা এবং অন্য নিয়োগ প্রক্রিয়া দেখতে হবে। আপনি কোথায় নিয়োগের জন্য দাঁড়াবেন। বাচাই এর তারিখ-সময় প্রকাশিত।

Bangladesh Ansar VDP Job Circular 2021

অতএব, প্রত্যেকের সাথে যোগদানের জন্য বাংলাদেশ সাধারণ আনসার প্রশিক্ষণ শারীরিক ও মানসিকভাবে ফিট এবং তাদের বয়স এবং অন্যান্য যোগ্যতা থাকা উচিত। সকল আনসার ভিডিপি কর্মচারী জাতীয় বেতনস্কেল 2021 অনুযায়ী তাদের বেতন পাবে। নিচে বয়স এবং অন্যান্য প্রয়োজনীয়তা দেখুন।

বয়সসীমা: 18 থেকে 30 বছর
শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম ক্লাস এইট (এসএসসি পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবে)

উচ্চতা: 5 ফুট 6 ইঞ্চি
দৃষ্টিশক্তি: 6/6
জাতীয়তা: বাংলাদেশী

www ansarvdp gov bd
আনসার ভিডিপি নির্বাচনের জন্য কোথায় দাঁড়াবেন? খুলনা, যশোর, মেহেরপুর, ময়মনশিং, নেত্রকোনা, জামালপুর জেলা বাচাই তারিখ, এবং প্রকাশিত সময়। বিজ্ঞাপনে, আপনাকে অবশ্যই আনসার ভিডিপি চাকরির জন্য অনলাইনে নিবন্ধন করার সমস্ত তথ্য পেতে হবে, আবেদন ফিও দিতে হবে। কোথায় দাঁড়াবে এবং কখন। আসলে, এক কথায় বিজ্ঞাপনে আপনাকে যা কিছু জানতে হবে।

Online Application: 09 August to 26 August 2021


Application

যাইহোক, আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে পারেন। আমরা সুপারিশ করেছি যে শেষ তারিখের জন্য অপেক্ষা করবেন না। বিডি আনসার ভিডিপি নিয়োগের তারিখ এবং সময় বিভাগ অনুযায়ী বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

অতএব, বাংলাদেশ আনসার বেতন। আনসার ভিডিপি পদমর্যাদা। আনসার ব্যাটালিয়নের চাকরির বিজ্ঞপ্তি ২০২১। আনসার ভিডিপি প্রধান কার্যালয়ের যোগাযোগ নম্বর। পূর্ণ অর্থ ভিডিপি। আনসার ভিডিপি প্রশিক্ষণ। বাংলাদেশ আনসার ভিডিপি প্যানেলের তালিকা। বাংলাদেশ আনসার ব্যাটালিয়ন র‍্যাঙ্ক। আনসার ও ভিডিপি লোগো। আনসার ভিডিপি প্যানেলিস্ট 2021. আনসার ভিডিপি নতুন সার্কুলার 2021।

Documents need:

শিক্ষাগত সনদ
জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদ
চেয়ারম্যান সার্টিফিকেট
মেডিকেল ফিটনেস সার্টিফিকেট (ব্লাড গ্রুপ)
রঙিন ছবির সাম্প্রতিক চারটি কপি

Others instruction:

প্রশিক্ষণের সময়কাল 70 দিন
প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে বাংলাদেশ আনসার একাডেমিতে
প্রার্থী বাছাই প্রক্রিয়া হবে সংশ্লিষ্ট জেলা কার্যালয়ে








 

Post a Comment

0 Comments