এমওডিএমআর জব সার্কুলার 2021 | MODMR Job Circular 2021

 কর্তৃপক্ষ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের এমওডএমআর চাকরির বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। www modmr teletalk com bd সহজ অনলাইন আবেদন। এমওডিএমআর সরকারী চাকরির বিজ্ঞপ্তি পত্রিকা এবং অনলাইনে 2021। এমওডিএমআর www modmr teletalk com bd  চাকরির বিজ্ঞপ্তি ২০২২. দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রক এমওডিএমআর চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর অফিসিয়াল ওয়েবসাইট www modmr teletalk com bd এবং সংবাদপত্র প্রকাশ করেছে। দুরজগ বাবোস্টাপোনা ও তিরান মন্ট্রোনালয় কাজের বিজ্ঞপ্তি 2021।


MODMR Job Circular 2021


উদাহরণস্বরূপ, এমওডিএমআর সরকারী চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি এই ওয়েবসাইটে www bdteletalk.com এ উপলব্ধ। তবে, আজ এমওডিএমআর সংবাদপত্র এবং এর ওয়েবসাইটে একটি নতুন কাজ প্রকাশ করেছে। তেমনি, আপনি দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় এবং ত্রাণ সংক্রান্ত কাজের বিজ্ঞপ্তি 2021-এ আপডেটগুলি পেতে পারেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের এমওডিএমআর নিয়োগ একটি সরকারী সংস্থা। বলা চলে, বর্তমান নতুন সরকারি চাকরির শূন্যপদ। আপনি নিরীক্ষক, কম্পিউটার অপারেটর, সারভায়ার, স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপবাদক, সহকারী গ্রন্থাগারিক এবং অফিস সহায়ক পদে আবেদন করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি কারও কাছ থেকে আপনার পোস্ট চয়ন করতে পারেন।

www modmr teletalk com bd

অন্যদিকে, আপনি যদি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ এমওডিএমআর চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর পদের জন্য যোগ্য হন তবে এদিকে, শিক্ষাগত যোগ্যতাও পূরণ করুন তবে বেলো নির্দেশের মাধ্যমে অনলাইনে আবেদন করুন।

MODMR Job Description


InstituteMinistry of Disaster Management and Relief
Apply Start29 June 2021
Deadline26 July 2021
Vacancy39
Job LocationDhaka
Salary RangeAs per Payscale 20th Grade to 11th Grade.
Websitewww.modmr.gov.bd
Job TypeGovt Jobs
Application LinkSee the advertisement

Application


তাই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের এমওডিএমআর চাকরীর আবেদনের প্রক্রিয়াটি অত্যন্ত রচনা। অন্য কথায়, আপনার আপডেট হওয়া সিভি একটি সক্রিয় মোবাইল নম্বর, সমস্ত শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, অভিজ্ঞতার শংসাপত্র, জাতীয় আইডি কার্ডের ফটোকপি সহ, 26 জুলাই 2021 এর আগে একটি সাম্প্রতিক 3 অনুলিপি পাসপোর্ট আকারের ছবি সহ লিখুন you আপনি কি আরও অনুরূপ সরকারী চান কাজের বিজ্ঞপ্তি? তারপরে এই সাইটে আমাদের কাজের মেনুটি দেখুন।

Post a Comment

0 Comments