ব্রিটনি স্পিয়ারস: ‘আমি কেবল আমার জীবন ফিরে চাই

 ব্রিটিশ স্পিয়ারস বুধবার লস অ্যাঞ্জেলেসের এক বিচারককে বলেছিলেন যে তিনি তার মাদকের শিকার হয়েছেন, তার ইচ্ছার বিরুদ্ধে কাজ করতে বাধ্য হয়েছেন এবং গত ১৩ বছরে তাঁর বাবার আইনী নিয়ন্ত্রণের জন্য আদালতে আবেদন করার কারণে তিনি তাঁর জন্ম নিয়ন্ত্রণের ডিভাইস অপসারণ থেকে বিরত ছিলেন।


"আমি অস্বীকার করেছি। আমি হতবাক হয়েছি আমি আঘাতপ্রাপ্ত হয়েছি, "39 বছর বয়সী স্পিয়ারস ফোনের মাধ্যমে 23 মিনিটের একটি আবেগময় ভাষণে বলেছিলেন যা আদালতের ঘরে প্রচারিত হয়েছিল এবং তিনি জোর দিয়ে বলেছিলেন, জনগণের কাছে। "আমি শুধু আমার জীবন ফিরে চাই।"


২০০৮ সালে তার বাবা জেমস পি স্পিয়ারসকে দেওয়া তাঁর রক্ষণশীলতার সাথে তার লড়াইয়ের বিবরণ বিশ্বে স্পিয়ারের ভাষণ শুনে বিশ্ব প্রথম শুনেছিল, যখন তার মানসিক স্বাস্থ্য এবং সম্ভাব্য পদার্থের অপব্যবহারের বিষয়ে উদ্বেগ তাকে আইনী কর্তৃপক্ষের জন্য আদালতে আর্জি জানায় তার প্রাপ্তবয়স্ক মেয়ের উপর।

স্পিয়ারস তার "মূল্যায়ন না করে" ব্যবস্থাটি শেষ করার জন্য বলেছিল for


“আমি যদি কাজ করতে পারি তবে আমি কনসারভেস্টারশিপে থাকব না। আইন পরিবর্তন করতে হবে, ”তিনি যোগ করেছেন। “আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি এই সংরক্ষণবাদী আপত্তিজনক। আমি পুরো জীবন কাটাতে পারব বলে মনে হয় না। "


বিশ্বের অন্যতম বৃহত্তম পপ তারকাদের এবং তার পিতা, য্যামি নামে পরিচিত, এর মধ্যে লড়াই দীর্ঘকাল ধরে চলমান এক কাহিনী হয়ে দাঁড়িয়েছে যা তার ভক্ত এবং সহকর্মীদের মধ্যে বিশ্বজুড়ে একটি "ফ্রি ব্রিটনি" আন্দোলনের জন্ম দিয়েছে।


কোর্টরুমের বাইরে, স্পিয়ারস ভয়েস প্রায় 120 সমর্থকদের একটি ভিড় চুপ করে যাঁরা তাঁর পক্ষে জনসভা করেছিলেন কিন্তু তাদের ফোনে তাঁর কথা শোনার জন্য বিরতি দিয়েছিলেন।


স্পিয়ার্সের আদালত কর্তৃক নিযুক্ত আইনজীবী তৃতীয় স্যামুয়েল ইনগাম তৃতীয় এপ্রিল মাসে তাঁর অনুরোধে দ্রুত বিচারের ভিত্তিতে - বিচারককে সরাসরি সম্বোধন করার জন্য তাঁর আবেদন করার অনুরোধ জানালে এই চমকপ্রদ উন্নয়ন ঘটে। সম্প্রতি নিউইয়র্ক টাইমসের গোপনীয় আদালতের রেকর্ডগুলি থেকে জানা গেছে যে স্পিয়ার্স ২০১৪ সালের প্রথম দিকে রক্ষণশীলত্বে তার পিতার ভূমিকা নিয়ে সমস্যা উত্থাপন করেছিল এবং বার বার এটি সম্পূর্ণভাবে সমাপ্ত করার বিষয়ে জিজ্ঞাসা করেছিল, যদিও ইনামহাম তা করার জন্য আবেদন করেননি।


স্পিয়ারস বলেছিলেন, "আমি যা যা করেছি তা বিব্রতকর এবং হতাশাব্যঞ্জক এবং এটিই আমি প্রকাশ্যে না বলার মূল কারণ," স্পিয়ারস বলেছিলেন। "আমি ভাবিনি যে কেউ আমাকে বিশ্বাস করবে।" স্পিয়ারস বলেছিলেন যে তিনি আগেই জানেন না যে তিনি এই ব্যবস্থাটি শেষ করার জন্য আবেদন করতে পারবেন। "আমি আমার অজ্ঞতার জন্য দুঃখিত," তিনি বলেছিলেন, "তবে আমি তা জানতাম না।"


প্রস্তুত মন্তব্যগুলি বন্ধ করে, গায়কটি এত তাড়াতাড়ি এবং এত আবেগের সাথে কথা বলেছিলেন যে বিচারক একাধিকবার আদালতের স্টেনোগ্রাফারের পক্ষে তাকে ধীর হতে বলেছিলেন।


"এখন আমি আপনাকে সত্য বলছি, ঠিক আছে?" বল্লম মো। "আমি সুখি নই. আমি ঘুমাতে পারি না আমি খুব রেগে গিয়েছি এটি উন্মাদ ”

২০০৮ সাল থেকে, এই কণ্ঠশিল্পী ক্যালিফোর্নিয়ায় দ্বি-পক্ষের রক্ষণশীলতার অধীনে বাস করেছেন - তার ব্যক্তি এবং তার সম্পত্তিকে আচ্ছাদন করে - যখন তার মানসিক স্বাস্থ্য এবং সম্ভাব্য পদার্থের অপব্যবস্থার উদ্বেগ জেমি স্পিয়ার্সকে তার মেয়ের উপর কর্তৃত্বের জন্য আদালতে আবেদন করেছিল।


জেমি স্পিয়ারস, 68, বর্তমানে তিনি অনুরোধ করেছিলেন একটি পেশাদার সম্পদ পরিচালন সংস্থার পাশাপাশি ব্রিটনি স্পিয়ার্সের প্রায় $ 60 মিলিয়ন ভাগ্যের তদারকি করেছেন; একজন লাইসেন্সপ্রাপ্ত পেশাদার সংরক্ষণক 2019 সালে চলমান অস্থায়ী ভিত্তিতে স্পিয়ার্সের ব্যক্তিগত যত্ন গ্রহণ করেছিলেন।


জেমি স্পিয়ারস এবং কনজারভেটিরশিপের প্রতিনিধিরা বলেছেন যে ব্রিটনি স্পিয়ার্সকে রক্ষা করা দরকার ছিল এবং যখনই তিনি চান তখনই রক্ষণশীলতা শেষ করতে এগিয়ে যেতে পারতেন।


তবে স্পিয়ারস বলেছিল যে ২০১২ সালের মে মাসে বন্ধ দরজার শুনানিতে সাম্প্রতিককালে রক্ষণশীলতার বিরুদ্ধে কথা বলার পরে তিনি এই মামলায় বিচারক ব্রেন্ডা পেনিকে আবার সম্বোধন করতে বাধ্য হয়েছেন বলে মনে করেন। “আমি মনে করি না যে কখন কোন স্তরে আমার শুনানি হয়েছিল আমি শেষবারের মতো আদালতে এসেছি, "স্পিয়ারস তার পূর্ববর্তী মন্তব্যগুলি পুনর্বিবেচনার আগে বলেছিলেন, যার মধ্যে তিনি দাবি করেছিলেন যে তাকে সফর করতে বাধ্য করা হয়েছিল, মানসিক চিকিত্সা করা হয়েছে এবং 2019 সালে ওষুধ সেবন করা হয়েছে।" যে লোকেরা আমার সাথে এটি করেছিল তারা যেন সক্ষম না হয় এত সহজে চলে যাও, ”তিনি বলেছিলেন।


তিনি আসন্ন লাস ভেগাস রেসিডেন্সির জন্য রিহার্সালে নিজের পক্ষে কথা বলার পরে অনৈচ্ছিক চিকিত্সাগত মূল্যায়ন এবং পুনর্বাসনে ধাক্কা দেওয়ার কথা বর্ণনা করেছিলেন যা পরে বাতিল করা হয়েছিল। তিনি যখন কোরিওগ্রাফির একটি অংশ নিয়ে আপত্তি জানালেন, "মনে হচ্ছিল আমি কোথাও একটি বিশাল বোমা লাগিয়েছি," স্পিয়ার্স বলেছিলেন। “আমি কারও দাস হতে এখানে নেই। আমি নাচের পদক্ষেপে না বলতে পারি ”


তিনি বিচারককে বলেছিলেন, “আমাকে তোমার সহায়তা দরকার”। “আমি চাই না যে তারা আগের মতো আমার মতো দিনের মতো ঘন্টার পর ঘন্টা ঘরে বসে থাকতে পারে। তারা আমার জন্য আরও খারাপ করে দিয়েছে ”'


একাধিকবার, স্পিয়ারস তার দৃষ্টি আকর্ষণ করেছিল যে তিনি নিজের অর্থ নিয়ন্ত্রণ না করে "এত লোকের জীবনধারণ করতে এবং এত লোককে অর্থ প্রদান করতে" সক্ষম হয়েছিলেন। তিনি বলেন, "আমি যা করি তাতে আমি দুর্দান্ত great “এবং আমি এই লোকগুলিকে আমি কী করি, ম্যাম ও তা নিয়ন্ত্রণ করার অনুমতি দিই এবং এটি যথেষ্ট। সার্বিকভাবে এর কোনো অর্থ নেই."


কয়েক বছর ধরে, অনুরাগীরা এবং পর্যবেক্ষকরা প্রশ্ন করেছিলেন যে স্পিয়ার্স কীভাবে সংরক্ষণবাদী হওয়ার যোগ্যতা অব্যাহত রেখেছে, কখনও কখনও অভিভাবক হিসাবে পরিচিত, যা সাধারণত তাদের যত্ন নিতে পারে না এমন লোকদের জন্য শেষ অবলম্বন, গুরুতর প্রতিবন্ধী বা ডিমেনশিয়া সহ। সাম্প্রতিক অবধি, গায়কটি সঞ্চালন চালিয়ে গিয়েছিলেন এবং কয়েক মিলিয়ন ডলার এনেছিলেন।

বুধবার শহরতলীর লস অ্যাঞ্জেলেসের আদালতের বাইরে, # ফ্রি ব্রিটনিয়ের ব্যানারে সমাবেশ করা কয়েকজন স্পিয়ার্সের আবেগপ্রবণ সমর্থকরা তার অবস্থাটির অন্যায়তা সম্পর্কে জপ করতে এবং বক্তব্য দেওয়ার জন্য একটি নিয়ন গোলাপী ধাপে-পুনরাবৃত্তি পটভূমির সামনে জড়ো হয়েছিল । ভক্তরা জানিয়েছেন তারা অংশ নিতে লাস ভেগাস এবং ডেট্রয়েট থেকে ভ্রমণ করেছিলেন। এমনকি আরও বৃহত্তর মিডিয়ার উপস্থিতিতে, ভিড় পুরো সিটি ব্লক গ্রহণের জন্য বেড়েছে।


গায়কের বিশ্বস্তদের সাথে যোগদান করা বয়স্ক অংশগ্রহণকারীরা যারা স্পিয়ার্সের কেসটিকে সংস্কারের প্রয়োজনে একটি সংরক্ষণবাদী ব্যবস্থার দিকে মনোনিবেশ করায় দেখেছিল। "আমরা যখন এই গ্রুপের সামাজিক সচেতন তরুণদের কথা শুনেছি, আমরা আমেরিকানদের শিক্ষিত করার সুযোগ দেখতে পেয়েছিলাম," এই বছরের শুরুতে # ফ্রি ব্রিটনি বাহিনীর সাথে যুক্ত ছিলেন যারা 61১ বছর বয়সী সুসান কোবিয়ানচি বলেছেন, তার মা মারা গেছেন তখন একজন কনজারভেস্টারশিপ চলাকালীন তিনি। তার শেষ দিনগুলিতে এগুলি আলাদা করে রেখেছিল।


২০১ 2016 সালে, স্পিয়ারস তার মামলার দায়িত্বপ্রাপ্ত এক আদালত তদন্তকারীকে বলেছিলেন যে তিনি চেয়েছিলেন যে রক্ষণশীলতা যত তাড়াতাড়ি সম্ভব শেষ করা উচিত, টাইমসের রিপোর্ট অনুসারে। তদন্তকারী লিখেছেন, "তিনি বক্তব্য দিয়েছিলেন যে তিনি মনে করেন যে রক্ষণশীলতা তার বিরুদ্ধে একটি নিপীড়ক এবং নিয়ন্ত্রণকারী হাতিয়ার হয়ে উঠেছে।" "তিনি 'সুবিধা নেওয়ার জন্য অসুস্থ' এবং তিনি বলেছিলেন যে তিনিই কাজ করছেন এবং তার অর্থ উপার্জন করছেন তবে তার চারপাশের প্রত্যেকেই তার বেতনভোগী।


সেই সময়, বিচারককে প্রদত্ত পর্যায়ক্রমিক মূল্যায়নের জন্য দায়বদ্ধ তদন্তকারী এই সিদ্ধান্তে উপনীত হন যে রক্ষণশীলতা তার জটিল অর্থায়নের কারণে, অযৌক্তিক প্রভাবের প্রতি সংবেদনশীলতা এবং "বিরতিহীন" ওষুধের কারণে স্পিয়ারের সেরা আগ্রহের মধ্যে থেকে যায়। তবে প্রতিবেদনে "স্বাধীনতার পথ এবং শেষ পর্যন্ত রক্ষণশীলতা সমাপ্ত করারও আহ্বান জানানো হয়েছিল।

বুধবার, স্পিয়ারস তার বাবার কর্তৃত্বের প্রতি অনুরোধ জানিয়ে তাকে "এই সমস্ত কিছু অনুমোদন করেছিলেন" বলে ডেকেছিলেন এবং তাকে এবং তার পরিচালনা দল দ্বারা ভয় দেখিয়ে ও শাস্তি পেয়েছিলেন বলে উল্লেখ করেছিলেন। "তাদের জেলে থাকতে হবে," তিনি বলেছিলেন। তিনি তার পরিবারের বিরুদ্ধে মামলা করারও কথা উল্লেখ করেছিলেন।


স্পিয়ার্সের মন্তব্যের পরে অবকাশের অনুরোধের পরে, জেমি স্পিয়ার্সের আইনজীবী ভিভিয়ান লি থোরিন তার ক্লায়েন্টের পক্ষে একটি সংক্ষিপ্ত বিবৃতি পড়েছিলেন: "তিনি তার মেয়ের কষ্ট ভোগ করছেন এবং এত কষ্ট পেয়েছেন বলে তিনি দুঃখিত।" "জনাব. বর্শা তার মেয়েকে ভালবাসে এবং সে তাকে খুব মিস করে। "

শুনানি শুরু হওয়ার সাথে সাথে ইঙ্গাম যিনি বলেছিলেন যে স্পিয়ার্স কী বলবেন সে সম্পর্কে তিনি অজানা, তিনিও হতবাক বলে মনে হয়েছিল। তিনি বলেছিলেন যে তিনি আদালতের সন্তুষ্টিতে কাজ করেছেন এবং জিজ্ঞাসা করা হলে স্পিয়ার্সের প্রতিনিধি হিসাবে সরে আসবেন।


"যেহেতু তিনি আজ জনসাধারণের রেকর্ড তৈরি করতে পেরেছিলেন বলে মন্তব্য করেছেন, তাই তিনি বিশ্বাস করেন যে, এই প্রক্রিয়াটি সিলগালা করে সামনে রেখে দেওয়া ঠিক হবে," ইনহাম বলেছেন। এর আগে আরেকটি শুনানি জুলাইয়ের জন্য নির্ধারিত ছিল, তবে ঠিক পরবর্তী পদক্ষেপগুলি এখনও অস্পষ্ট ছিল।


যদিও স্পিয়ার্সের আইনী পথ এগিয়ে যাওয়ার জটিলতা থাকতে পারে, তবে তার বর্ণিত আকাঙ্ক্ষাগুলি সহজ ছিল। তিনি নিজের চুল এবং নখ নির্বিঘ্নে করতে সক্ষম হতে চেয়েছিলেন, তিনি বলেছিলেন এবং "আট মিনিট দূরে" বেঁচে থাকা বন্ধুদের সাথে দেখা করতে to


যদিও তিনি বলেছিলেন যে তিনি Godশ্বরের প্রতি তাঁর বিশ্বাস স্থাপন করতে পছন্দ করেছেন, স্পিয়ারস উল্লেখ করেছেন যে এটি যদি ব্যক্তিগতভাবে থেকে যায় তবে চিকিত্সার বিরোধিতা করেননি। "আমি আসলে জানি আমার একটু থেরাপি দরকার," তিনি হেসে বললেন।


তবে কনজারভেস্টারশিপটি আমাকে "ভালোর চেয়ে আরও বেশি ক্ষতি করছিল", বলেছিলেন তিনি। "আমি একটি জীবন পাওয়ার যোগ্য।"


স্পিয়ারস বলেছিলেন যে এমনকি তাকে জন্ম নিয়ন্ত্রণের আইইউডি পদ্ধতিটি অপসারণ করতে ডাক্তারের কাছে যেতে বাধা দেওয়া হয়েছিল: “এই তথাকথিত দল আমাকে ডাক্তারের কাছে নিতে দিতে দেবে না কারণ তারা আমাকে চায় না শিশুরা, ”তিনি বলেছিলেন।

"আমি বিয়ে করতে এবং একটি সন্তান পেতে সক্ষম হতে চাই," গায়ক আরও যোগ করেন। "আমাকে এখনই রক্ষণশীলতায় বলা হয়েছিল যে আমি বিয়ে করতে পারি না এবং একটি সন্তানও পেতে পারি না।"


এর আগে, স্পিয়ারস নিজেকে "সম্পন্ন" হিসাবে ঘোষণা করেছিল। তিনি বলেন, "আমি কেবলমাত্র আমার অর্থের মালিক হওয়া চাই, এটি শেষ হওয়ার জন্য এবং আমার বয়ফ্রেন্ড আমাকে তার গাড়িতে চালিত করতে পারে," তিনি এক বিবৃতি যোগ করে বলেছিলেন।


Post a Comment

0 Comments