ডিএমই টেলিটক প্রবেশপত্র | DME Teletalk Admit Card | Exam Date, Result dme teletalk com bd |

 ডিএমই টেলিটক প্রবেশপত্র ডাউনলোড 2021. মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর ডিএমই টেলিটক প্রবেশপত্র www dme teletalk com bd। ডিএমই কর্তৃপক্ষ (মাদরাশা শিখা ওধিদোত্তর) Viva পরীক্ষার তারিখ 19 জুন 2021 www dme gov bd এ রয়েছে। ভর্তি কার্ড ডাউনলোড www dme teletalk com bd। এই পোস্টে আপনি প্রবেশপত্র ডাউনলোডের প্রক্রিয়া, চাকরীর পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি, পরীক্ষার কেন্দ্র এবং ডিএমই পরীক্ষার ফলাফল, লিখিত ফলাফল এবং ভিভা ফলাফলের বিবরণ পাবেন।

DME Admit Card


ডিএমই ভর্তি কার্ড www dme gov bd

প্রথমত, মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর ডিএমই ভর্তি কার্ড ডাউনলোড ডাব্লু ডেমি টেলিটক কম বিডির মাধ্যমে ডাউনলোড করুন। প্রশাসন অফিসার, ব্যক্তিগত সহকারী, স্টোর কিপার, ডেটা এন্ট্রি / কন্ট্রোল অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপস্ট, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে প্রবেশপত্র ডাউনলোড করুন আপনি আজকের কাজগুলি এই সাইটে বিজ্ঞপ্তি পেতে পারেন। নমস্কার, আমরা কীভাবে ডিএমই সিস্টেমে অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে পারি তা আপডেট করি update


ডিএমই ফলাফল এই পৃষ্ঠায় একটি গুগল আপডেট লক্ষ্য করে। তাদের অফিসিয়াল ওয়েবসাইট www dme gov bd। বাংলাদেশি প্রার্থীদের চাকরিপ্রার্থী গুগলে www dme সরকারী চাকরির ফলাফল হিসাবেও অনুসন্ধান করে, http: // dme teletalk com bd। মাদরাশা শিকখা ওহিদোপ্টার ডিএমই পরীক্ষার ফলাফল। আমরা যখন ডিএমই কর্তৃপক্ষ পত্রিকাটি আপডেট করে তখন প্রথমে কাজের ফলাফল পোস্ট করি। তবে আপনি এই চাকরির পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার ফলাফলও স্পষ্ট করতে নোটিশটি দেখতে পাবেন।


dme টেলিটক কম বিডি

ভর্তি কার্ডটি কীভাবে অধিদপ্তর মাদ্রাসা শিক্ষা ডিএমই ভর্তি কার্ডটি ২০২১ ডাউনলোড করবেন? ডিএমই টেলিটক প্রবেশপত্র 2021 ডাউনলোড করা খুব সহজ the আবেদন ফর্মটি পূরণ করতে কেবল মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর ডিএমই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন

www dme teletalk com bd  [download here].

তারপরে আপনি লগইন ফর্মটি দেখতে পাবেন, পাশাপাশি আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ডটি রেখেছেন। আপনি পিডিএফ হিসাবে কার্ড ডাউনলোড ডাউনলোড। উদাহরণস্বরূপ, আপনি নীচের চিত্রটি দেখতে পারেন। অন্যদিকে, আমরা আপনাকে সুপারিশ করেছিলাম যে আপনাকে অবশ্যই প্রবেশপত্রটি A4 আকারের কাগজে একটি রঙিন প্রিন্ট হিসাবে মুদ্রণ করতে হবে।

স্পষ্ট করার জন্য, আপনাকে মাদ্রাসা শিক্ষা ডিএমই চাকরীর আবেদনের টেলিটক এসএমএসের মাধ্যমে ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ফি পুনরুদ্ধার করতে হবে। বেলো ডিএমই ব্যবহারকারী ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড ভুলে যান। ফলস্বরূপ, আপনি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন এবং প্রবেশপত্রটি ডাউনলোড করতে পারেন।


ব্যবহারকারীর আইডি পুনরুদ্ধার

যদি আপনি ব্যবহারকারীর আইডি মনে রাখেন তবে নিম্নলিখিত উপায়ে এসএমএস করুন


DME [space] Help [space] User [space] User ID and send it to 16222
Example: DME Help User BCF34KFF send it to 16222


পাসওয়ার্ড পুনরুদ্ধার:

যদি আপনি পিন নং মনে পড়ে থাকেন তবে নিম্নলিখিত উপায়ে এসএমএস করুন

DME [space] Help [space] PIN [space] PIN No and send it to 16222
Example: DME Help PIN HJKTRDFC send it to 16222


Exam Date


DME written exam date is 12 February 2021
Viva date is 19 June 2021

 

DME Exam Result


Post a Comment

0 Comments