বিএসটিআই জব সার্কুলার 2021 | BSTI Job Circular 2021 .

 বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এবং টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই চাকরির বিজ্ঞপ্তি ২০২১. অনলাইন আবেদন www বিএসটি টেলিটক কম বিডি। যুগান্তর এবং ইত্তেফাক পত্রিকা বিএসটিআইয়ের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিভিন্ন পদে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের নিম্নলিখিত নির্দেশাবলীর সাথে অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। প্রার্থীদের অবশ্যই মূল বাংলাদেশী নাগরিক হতে হবে এবং আরও একটি পদের জন্য আবেদন করতে পারবেন না। অ্যাপ্লিকেশনটি পাওয়া যাবে www বিএসটি গভ বিডিতে। আরও বিশদ আপনি নীচে পাবেন।

BSTI Job Circular 2021

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এবং টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই চাকরির বিজ্ঞপ্তি 2021. প্রথমত আপনি সহজেই জানতে পারেন বিএসটিআই টেলিটক www বিএসটি টেলিটক কম বিডির মাধ্যমে আবেদন করুন। কর্তৃপক্ষ কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, ডেটা এন্ট্রি অপারেটর, টেলিফোন অপারেটর, ড্রাইভার, ইলেক্ট্রিশিয়ান পদে নিয়োগ দেবে। আপনি এই সাইটে একটি বিডি জব সার্কুলার পেতে পারেন। সমস্ত বেতনভিত্তিক জাতীয় বেতন স্কেল 2015 অনুযায়ী বেতন পাবেন। হ্যালো, আমরা কীভাবে বিএসটিআই চাকরির আপডেট সিস্টেম ব্যবহার করতে পারি তা অনলাইনে আপডেট করি।

BSTI Career Notice

Institute NameBangladesh Standards and Testing Institution
Job TitleVarious post
Publish Date31 May 2021
Apply Start Date06 June 2021
Deadline05 July 2021
Job TypeGovt Job
Job SourceJugantor and Ittefaq
Vacancy36
Age limit18-30 years up to 05 July 2021
Job LocationAnywhere in Bangladesh
Office Websitewww bsti gov bd
Application Linkwww bsti teletalk com bd
Admit Cardwww bsti teletalk com bd

bsti teletalk com bd


ফলস্বরূপ, সমস্ত পোস্টের নাম দেখানো হবে। আপনি এখন নিজের ইচ্ছার পোস্টটি নির্বাচন করুন যেখানে আপনি বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এবং টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই-তে আবেদন করতে চান। একটি আবেদন ফর্ম আসবে। প্রয়োজনীয় ক্ষেত্র অনুযায়ী কেবল আবেদন ফর্মটি পূরণ করুন। আপনার স্বাক্ষর এবং সাম্প্রতিক রঙের ফটো সাবধানে আপলোড করুন। তারপরে আবেদনের ফর্মটি জমা দিন এবং ভবিষ্যতের ক্রিয়াকলাপগুলির জন্য মুদ্রণ করুন এবং বিএসটি টেলিটক প্রবেশপত্র ডাউনলোড করুন। এই কাজের জন্য আবেদনের জন্য আপনি www bsti টেলিটক কম বিডিতে লগ ইন করতে পারেন।

আগ্রহী প্রার্থীদের অবশ্যই নির্ধারিত আবেদন ফর্মের মাধ্যমে আবেদন করতে হবে যা www bsti টেলিটক কম বিডিতে ডাউনলোড করা যায়। অন্যান্য আবেদন ফর্ম একাধিক পোস্ট গ্রহণ করবে না এবং গ্রহণ করবে না।









Application


অন্যদিকে বিবাহিত মহিলা প্রার্থীদের অবশ্যই তাদের স্বামীর ঠিকানা স্থায়ী হিসাবে উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে কিছু নথিও রয়েছে। আপনি বিজ্ঞাপনে এটি পেতে পারেন।

স্পষ্ট করার জন্য, আপনার বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এবং টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই চাকরির আবেদনটি গ্রহণ করতে আপনাকে টেলিটক এসএমএস বা অন্য কোনও পদ্ধতির মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। নীচে বিএসটিআই আবেদন ফি প্রেরণ প্রক্রিয়াটি দেখুন। ফলস্বরূপ, আপনার আবেদন গ্রহণ করা হবে। অন্যথায়, আবেদন বাতিল হয়ে যাবে। অন্যদিকে, নীচে এসএমএস নির্দেশ আপডেট।

1st SMS: BSTI [space] User ID and send it to 16222
2nd SMS: BSTI [space] Yes [space] PIN and send it to 16222.
অবশেষে, বিএসটিআই কাজের লিখিত পরীক্ষার তারিখ এবং সময় জাতীয় সংবাদপত্রে প্রকাশিত হবে। এছাড়াও অ্যাডমিট কার্ড ডাক পরিষেবা দ্বারা প্রার্থীর ঠিকানায় প্রেরণ করবে। সমস্ত প্রার্থীকে অবশ্যই লিখিত পরীক্ষার জন্য আসন করতে হবে। কেবল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ভিভা ভোসের জন্য যোগ্যতা অর্জন করবেন। এখানে আপনাকে বিএসটিআই চাকরির লিখিত পরীক্ষার ফলাফল এবং ভিভা ফলাফলও দেখতে হবে।





























Post a Comment

0 Comments