BREBHR টেলিটক প্রবেশপত্র | পরীক্ষার তারিখ ফলাফল 2021 | BREBHR Teletalk Admit Card .

 BREBHR টেলিটক প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং ফলাফল। অনলাইন www brebhr টেলিটক কম বিডির আবেদন করুন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড হিউম্যান রিসোর্স বিআরইবিএইচআর চাকরির বিজ্ঞপ্তি ২০২১ প্রথম আলো পত্রিকা এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www ব্রিভর টেলিটক কম বিডিতে প্রকাশ করেছে। BREBHR প্রবেশপত্র ডাউনলোড। BREBHR ফলাফল প্রকাশ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিআরইবি পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং সরকারী ওয়েবসাইটের ফলাফল প্রকাশের সাম্প্রতিক কাজের বিজ্ঞপ্তি পান।

BREBHR Job Circular 2021

তারা সহকারী জেনারেল ম্যানেজার প্রশাসন / এইচআর, সহকারী জেনারেল ম্যানেজার অ্যাকাউন্ট এবং ও এম / পি এবং এম / ই এবং সি যেমন বিভিন্ন বিভাগে কিছু সহকারী জেনারেল ম্যানেজার নিয়োগ করবেন। নির্বাচিত প্রার্থীরা এই চাকরির বিজ্ঞপ্তি ২০২১ সালের অধীনে নিয়োগ দেবেন। চুক্তি শেষ হওয়ার পরে সন্তোষজনক এবং অন্য কিছু শর্ত পাওয়া গেলে তাকে চালিয়ে দেওয়া হবে। নমস্কার, আপনাকে শূন্যপদের পোস্ট, শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য তথ্য দেখতে হবে। অনলাইন আবেদন www 21bbhr টেলিটক কম বিডির মাধ্যমে 1821 মার্চ থেকে শুরু হবে। সময়সীমা 31 মার্চ 2021।

 BREBHR Teletalk Application

তবে আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই www brebhr টেলিটক কম বিডির মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন অ্যাপ্লিকেশন সঠিকভাবে পূরণ করে। কারণ জমা দেওয়ার পরে সম্পাদনা করার কোনও বিকল্প নেই। অবশ্যই, বিদ্যুতায়ন বোর্ডের কর্মী প্রার্থীরা অভ্যন্তরীণ প্রার্থী হবেন। এবং তাদের অবশ্যই একটি বিভাগীয় বাক্স নির্বাচন করতে হবে। নতুন কাজের বিজ্ঞপ্তি পরীক্ষা করুন।


আবেদনের সময় প্রার্থীদের অবশ্যই বাধ্যতামূলক ক্ষেত্র পূরণ করতে হবে যা লাল চিহ্নযুক্ত।


এর পরে, আবেদনপত্র জমা দেওয়ার প্রার্থীরা একটি ব্যবহারকারীর নাম পাবেন। তারপরে তাকে এই ব্যবহারকারী আইডি সহ টেলিটক এসএমএস দ্বারা চালিত একটি অ্যাপ্লিকেশন প্রেরণ করতে হবে। সুতরাং, প্রার্থীরা বিজ্ঞাপনে এসএমএস পাঠিয়ে ফি সম্পর্কিত তথ্য পাবেন।

অন্যদিকে, অনলাইনে আবেদনের সময় যদি কোনও সমস্যা হয় তবে দয়া করে টেলিটক অপারেটর থেকে 121 কল করুন। আপনার প্রয়োজন হলে www.reb.gov.bd থেকে অতিরিক্ত সহায়তা পেতে পারেন।

Application Deadline31 মার্চ 2021 অপরাহ্ন 05:00 এ। কেবলমাত্র ব্যবহারকারী আইডি ধারক প্রার্থীরা ২ ঘন্টার মধ্যে তাদের আবেদন ফি পাঠাতে পারবেন।






Admit Card download

সুতরাং, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড হিউম্যান রিসোর্স বিআরইবিএইচআর চাকরি লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, সিট পরিকল্পনা এবং লিখিত পরীক্ষার তারিখ এবং সময় কেবলমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল এসএমএসের মাধ্যমে জানানো হবে। সংক্ষেপে, আপনি www brebhr টেলিটক কম বিডিতে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। সবচেয়ে বড় কথা, লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষা কেন্দ্রের প্রবেশপত্রের উল্লেখ থাকবে। BREBHR টেলিটক এখান থেকে কার্ড ডাউনলোড স্বীকার করে।


সবচেয়ে গুরুত্বপূর্ণ, 2021 ফেব্রুয়ারির ঠিক আগে আপনাকে অবশ্যই www.brebhr.teletalk.com.bd এ প্রবেশপত্রটি ডাউনলোড করতে হবে Because কারণ প্রবেশপত্র ছাড়া আপনি কোনও মূল্যে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। নীচে BREBHR আসন পরিকল্পনা দেখুন।


পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা

পরিশেষে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিআরইবিএইচআর সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (ও ও এম / পি এবং এম / ই এবং সি / ইআরইউ / এস এবং পি / ইআরসি) লিখিত পরীক্ষার তারিখ এবং ভিভা শিডিউল তারিখ আজ 22 জানুয়ারী 2021 প্রকাশিত হয়েছে। তবে, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার লিখিত পরীক্ষা 2021 সালের 5 ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। কেবলমাত্র এমসিকিউ উত্তীর্ণ প্রার্থীরা 2021 সালের 7 ফেব্রুয়ারি ভিভা ভোসের জন্য আসন করতে পারবেন।






আসন পরিকল্পনা অনুযায়ী সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার এমসিকিউ পরীক্ষার আসন পরিকল্পনা ও পরীক্ষার কেন্দ্রগুলি মিরপুর কলেজ, মিরপুর -২, .াকা। আদর্শ উচ্চ বিদ্যালয়, মিরপুর -১০, Dhakaাকা। গ্রিনফিল্ড স্কুল অ্যান্ড কলেজ, মিরপুর -১০, .াকা। গার্লস আইডিয়াল কলেজ, মিরপুর -১০, .াকা।


এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ভিভা-ভোস তারিখটি 621 ফেব্রুয়ারী 2021 (ডাউনলোড নোটিশ)


সহকারী প্রকৌশলী লিখিত পরীক্ষার ফলাফল এবং ভিভা সূচি [ডাউনলোড]

Exam Result

পাশাপাশি আপনি এই পৃষ্ঠায় BREBHR ভিভা ফলাফল পাবেন। এর পরে, বিআরইবিএইচআর কাজের ফলাফল, একটি ভিভা ভোস শিডিউল প্রকাশিত হবে। শেষ অবধি, তারা www.rebhr.teletalk.com.bd এর মাধ্যমে BREBHR কাজের ফলাফল প্রকাশ করে। আমরা এই পৃষ্ঠায় BREBHR এর লিখিত পরীক্ষার ফলাফল, ভিভা ফলাফল এবং অন্যান্য তথ্যও আপডেট করব।


ট্যাগস: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এইচআর, বিআরইবিএইচআর, বিআরইবিএইচআর ভর্তি কার্ড ডাউনলোড, বিআরইবিএইচআর-র লিখিত পরীক্ষার ফলাফল, www brebhr teletalk com bd











Post a Comment

0 Comments