BREBHR টেলিটক প্রবেশপত্র | পরীক্ষার তারিখ ফলাফল 2021

 BREBHR টেলিটক প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং ফলাফল। অনলাইন www brebhr টেলিটক কম বিডির আবেদন করুন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড হিউম্যান রিসোর্স বিআরইবিএইচআর চাকরির বিজ্ঞপ্তি ২০২১ প্রথম আলো পত্রিকা এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www brebhr teletalk com bd প্রকাশ করেছে। BREBHR প্রবেশপত্র ডাউনলোড। BREBHR ফলাফল প্রকাশ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড বিআরইবি পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং সরকারী ওয়েবসাইটের ফলাফল প্রকাশের সাম্প্রতিক কাজের বিজ্ঞপ্তি পান।





BREBHR Job Circular 2021

তারা সহকারী জেনারেল ম্যানেজার প্রশাসন / এইচআর, সহকারী জেনারেল ম্যানেজার অ্যাকাউন্ট এবং ও এম / পি এবং এম / ই এবং সি যেমন বিভিন্ন বিভাগে কিছু সহকারী জেনারেল ম্যানেজার নিয়োগ করবেন। নির্বাচিত প্রার্থীরা এই চাকরির বিজ্ঞপ্তি ২০২১ সালের অধীনে নিয়োগ দেবেন। চুক্তি শেষ হওয়ার পরে সন্তোষজনক এবং অন্য কিছু শর্ত পাওয়া গেলে তাকে চালিয়ে দেওয়া হবে। নমস্কার, আপনাকে শূন্যপদের পোস্ট, শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য তথ্য দেখতে হবে। অনলাইন আবেদন  www brebhr teletalk com bd মাধ্যমে 18 মার্চ  2021 থেকে শুরু হবে। সময়সীমা 31 মার্চ 2021।


 BREBHR Teletalk Application

তবে আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অবশ্যই www brebhr teletalk com bd মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন অ্যাপ্লিকেশন সঠিকভাবে পূরণ করে। কারণ জমা দেওয়ার পরে সম্পাদনা করার কোনও বিকল্প নেই। অবশ্যই, বিদ্যুতায়ন বোর্ডের কর্মী প্রার্থীরা অভ্যন্তরীণ প্রার্থী হবেন। এবং তাদের অবশ্যই একটি বিভাগীয় বাক্স নির্বাচন করতে হবে।

আবেদনের সময় প্রার্থীদের অবশ্যই বাধ্যতামূলক ক্ষেত্র পূরণ করতে হবে যা লাল চিহ্নযুক্ত।

এর পরে, আবেদনপত্র জমা দেওয়ার প্রার্থীরা একটি ব্যবহারকারীর নাম পাবেন। তারপরে তাকে এই ব্যবহারকারী আইডি সহ টেলিটক এসএমএস দ্বারা চালিত একটি অ্যাপ্লিকেশন প্রেরণ করতে হবে। সুতরাং, প্রার্থীরা বিজ্ঞাপনে এসএমএস পাঠিয়ে ফি সম্পর্কিত তথ্য পাবেন।


Application Deadline : 

31 মার্চ 2021 অপরাহ্ন 05:00 এ। কেবলমাত্র ব্যবহারকারী আইডি ধারক প্রার্থীরা ২ ঘন্টার মধ্যে তাদের আবেদন ফি পাঠাতে পারবেন।

Admit Card download

সুতরাং, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড হিউম্যান রিসোর্স বিআরইবিএইচআর চাকরি লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, সিট পরিকল্পনা এবং লিখিত পরীক্ষার তারিখ এবং সময় কেবলমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল এসএমএসের মাধ্যমে জানানো হবে। সংক্ষেপে, আপনি www brebhr teletalk com bd প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। সর্বাধিক গুরুত্বপূর্ণ, লিখিত পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষার কেন্দ্রের প্রবেশপত্রের উল্লেখ থাকবে। BREBHR টেলিটক এখান থেকে কার্ড ডাউনলোড স্বীকার করে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ, 2021 ফেব্রুয়ারির ঠিক আগে আপনাকে অবশ্যই www.brebhr.teletalk.com.bd এ প্রবেশপত্রটি ডাউনলোড করতে হবে Because কারণ প্রবেশপত্র ছাড়া আপনি কোনও মূল্যে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না। নীচে BREBHR আসন পরিকল্পনা দেখুন।

Exam Date, Seat plan


অবশেষে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের BREBHR সহকারী জুনিয়র প্রকৌশলী (হে এবং M / P এবং / M E এবং সি / ERU / এস ও P / ইআরসি) লিখিত পরীক্ষা তারিখ এবং ভিভা সময়তালিকা তারিখ আজ 22 প্রকাশিত জানুয়ারী 2021 যাইহোক, সহকারী জুনিয়র প্রকৌশলী লিখিত পরীক্ষা 5 ফেব্রুয়ারী 2021 অনুষ্ঠিত হবে শুধু MCQ পাস প্রার্থীদের 7th ফেব্রুয়ারি 2021 উপর মৌখিক পরীক্ষা জন্য সীট হবে।


আসন পরিকল্পনা অনুযায়ী, সহকারী জুনিয়র প্রকৌশলী MCQ পরীক্ষার আসন বিন্যাস এবং পরীক্ষা কেন্দ্র মিরপুর কলেজ, মিরপুর-2, ঢাকা হয়। আদর্শ উচ্চ বিদ্যালয়, মিরপুর -10, ঢাকা। মধ্যে Greenfield স্কুল অ্যান্ড কলেজের, মিরপুর -10, ঢাকা। গার্লস আইডিয়াল কলেজ, মিরপুর -10, ঢাকা।

MCQ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। মৌখিক পরীক্ষার তারিখ 6 ফেব্রুয়ারি 2021 (ডাউনলোড নোটিশ) হল

সহকারী প্রকৌশলী লিখিত পরীক্ষা ফলাফল এবং ভিভা সময়তালিকা [ডাউনলোড]

পরীক্ষার ফলাফল
পাশাপাশি আপনি এই পৃষ্ঠাতে BREBHR ভিভা ফলাফল পেতে হবে। এর পর, BREBHR কাজ ফলাফলের, একটি মৌখিক পরীক্ষা সময়সূচি প্রকাশ করা হবে। অবশেষে, তারা www.brebhr.teletalk.com.bd মাধ্যমে BREBHR কাজ ফলাফল প্রকাশ করেছি। আমরা BREBHR লিখিত পরীক্ষার ফলাফল, মৌখিক পরীক্ষার ফলাফলের, এবং এই পৃষ্ঠায় অন্যান্য তথ্য আপডেট করা হবে।


Post a Comment

0 Comments