BEPZA চাকরি বিজ্ঞপ্তি 2021, পরীক্ষার তারিখ, ফলাফল www bepza gov bd

 বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল বেপজা চাকরির বিজ্ঞপ্তি ২০২১-এ www bepza gov bd এবং ইত্তেফাক সংবাদপত্র প্রকাশ করেছে। ইজি বেপজা টেলিটক অ্যাপ্লিকেশন অনলাইনে www bepza teletalk com bd। তারা কিছু কর্মকর্তা এবং অফিসের কর্মী নিয়োগ করবে। মূল বাংলাদেশী প্রার্থীদের কাছ থেকে আবেদন করা হয়েছে। বিবরণের জন্য বেলোড বিজ্ঞাপনটি দেখুন বা www bepza gov bd/ নিয়োগের ভিজিট করুন। কর্তৃপক্ষ একটি নতুন পরীক্ষার তারিখ প্রকাশ করেছে 02 এপ্রিল 2021।



BEPZA Job Circular 2021

এখানে BEPZA লিখিত পরীক্ষার তারিখ এবং সময়, প্রবেশপত্র ডাউনলোড, সিট পরিকল্পনা ডাউনলোড আপডেট করবে। পাশাপাশি বেপজা লিখিত পরীক্ষার ফলাফল, ভিভা রেজাল্ট, এবং এই কাজের বিজ্ঞপ্তি 2021 সম্পর্কিত আরও তথ্য। www bepza teletalk com bd অনলাইন আবেদন প্রক্রিয়া বা www bepza gov bd / নিয়োগে আপডেটগুলি পরীক্ষা করে দেখুন।

বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল বেপজা এ-সহকারী সচিব, সহকারী ম্যানেজার (বিনিয়োগ উন্নয়ন, এন্টারপ্রাইজ সার্ভিসেস / বাণিজ্যিক অপারেশন), সহকারী ব্যবস্থাপক (অর্থ / নিরীক্ষা), সহকারী অ্যাকাউন্ট অফিসার / সহায়ক নিরীক্ষা কর্মকর্তা, এবং ড্রাইভারের জন্য নিয়োগ দেবে। সরকারী চাকরীর বিজ্ঞপ্তি পরীক্ষা করুন।


BEPZA Career Description

Institute NameBangladesh Export Processing Zone
Job TitleVarious post
Publish Date10 June 2021
Apply Start Date10 June 2021
Deadline08 July 2021
Job TypeFull time
Job SourceIttefaq and Online
Vacancy3
Age limit18 to 30 years up to 08/07/2021
Job LocationDhaka
Office Websitewww bepza gov bd
Application Linkwww bepza teletalk com bd [apply]
Admit Card Downloadwww bepza teletalk com bd

www bepza teletalk com bd

 bepza teletalk com bd কীভাবে প্রয়োগ করবেন? আগ্রহী ও যোগ্য প্রার্থীদের বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ জোনের মাধ্যমে "বেপজা টেলিটক আবেদন" অফিসিয়াল ওয়েবসাইটে www bepza teletalk com bd 08 জুলাই 2021 সালের মধ্যে আবেদন করতে হবে। আপনার পছন্দসই পোস্টটি নির্বাচন করুন এবং তারপরে ক্লিক করুন। সমস্ত তথ্য পূরণ করুন এবং আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।

এর পরে, ভবিষ্যতের ক্রিয়াকলাপের জন্য আবেদনকারীর অনুলিপি জমা দিন এবং মুদ্রণ করুন। এখন আপনাকে অবশ্যই টেলিটক এসএমএস সিস্টেমের মাধ্যমে বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল বেপজা জব সার্কুলার আবেদন ফি প্রেরণ করতে হবে। ফি ব্যতীত আপনার আবেদনপত্রটি বাতিল হয়ে যাবে। টেলিটক এসএমএস প্রেরণ প্রক্রিয়া।

Online Application: 10 June to 08 July 2021


Exam Date, Admit Card

তবে এই সাইটে প্রকাশিত বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল বেপজা পরীক্ষার তারিখ। এছাড়াও, ড্রাইভারের স্বাস্থ্য এবং ব্যবহারিক পরীক্ষার তারিখ এবং স্থানের নিম্নলিখিত পোস্টগুলির জন্য ভিভা- জন্য আসন পরিকল্পনা। এবং সুরক্ষারক্ষীদের জন্য মেডিকেল পরীক্ষার সময়সূচী। ভিভা কেন্দ্র বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা হয়। বেপজা পরীক্ষার তারিখ ২২ শে এপ্রিল ২০২১

Bepza exam date 02/3 July has postponed
Drivers health and practical test date and place [Result & viva schedule]
Medical test schedule for security guard [Result & viva schedule]

BEPZA job result


এখানে আমরা বেপজা চাকরির ফলাফল আপডেট করব। এছাড়াও পরীক্ষার তারিখ এবং সময় লিখিত। বেপজা পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ও সিট পরিকল্পনা। বাংলাদেশ এক্সপোর্ট প্রসেসিং জোন বেপজা লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক ফলাফল। সুতরাং এই কাজের বিজ্ঞপ্তি 2021 সম্পর্কে আরও তথ্যের জন্য আবার যান।

 

 

Post a Comment

0 Comments